• জেলেই মা তারার পুজো সারলেন অনুব্রত
    এই সময় | ০৯ অক্টোবর ২০২২
  • Anubrata Mondal News: শুক্লা চতুর্দশী তিথিতে এত দিন তারাপীঠে নিয়ম করে পুজো দিতেন। শনিবারও সেই তিথি ছিল। কিন্তু তিনি এ বার আর তারাপীঠে (Tarapith) যেতে পারলেন না। গোরু পাচার মামলায় অভিযুক্ত বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) আসানসোল জেলে নিজের সেলে বসেই মা তারার পুজো সারলেন শনিবার।

    জেল সূত্রে জানা গিয়েছে, এ দিন ঘুম থেকে উঠে সকাল সকাল স্নান সেরে নেন অনুব্রত। সাদা পাজামা এবং আকাশি রঙা পাঞ্জাবি পরে জেল চত্বরের ফুল গাছ থেকে ফুল সংগ্রহ করেন। মা তারার ভক্ত অনুব্রতর সঙ্গে সর্বদাই দেবীর ছবি থাকে। নিজের সেলে ফিরে ফুল দিয়ে সেই ছবির পুজো করেন। মন্ত্রোচ্চারণের পরে ভক্তিভরে প্রণাম সারেন। এর পর প্রায় আধ ঘণ্টা নিজের ঘর এবং সংলগ্ন এলাকায় পায়চারি করেন কেষ্ট।

    সিবিআই শুক্রবার যে চার্জশিট জমা করেছে, তার কেন্দ্রে তিনিই। অথচ এ দিন তাঁর কথাবার্তা বা হাঁটাচলায় কোনও উদ্বেগ চোখে পড়েনি। এ দিন খাওয়াদাওয়াও স্বাভাবিক ভাবে করেন অনুব্রত। বিকেলে মুড়ি-চানাচুর ও চা খান।

    একাধিক বাংলা সংবাদপত্র খুলে নিজের এবং সেহগলের (Saigal Hussain) খবরগুলি পড়েছেন। তবে তারাপীঠে না-যাওয়ার কষ্ট ছিল বলেই সূত্রের খবর। অনুব্রতর বিশ্বাস, মা তারাই পারেন সকলকে বিপন্মুক্ত করতে।
  • Link to this news (এই সময়)