• Mithai: পিঙ্কিকে আই লাভ ইউ বলতেই স্যান্ডির কলার ধরে মারতে এল ওমি! বাঁচাবে রিকি?
    হিন্দুস্তান টাইমস | ১৪ মে ২০২২
  • রবীন্দ্র জয়ন্তীর দিন মনোহরাতে এন্ট্রি নেয় স্যান্ডির ছাত্রী পিঙ্কি। এবার স্যান্ডির প্রেমহীন জীবনে 'ফাগুন' আসবেই, এটা ভেবে খুশি হয়েছিল দর্শক। কিন্তু দিন কয়েক যেতে না যেতেই পুরো কেস জন্ডিস! শুরু থেকেই আশঙ্কা করা হচ্ছিল পিঙ্কির অন্য একটা পরিচয় থাকতে পারে। সে হয়ত ওমি আগারওয়ালের বোন। সেই জল্পনায় অবশেষে শিলমোহর পড়ল। ‘মিঠাই’-এর শুক্রবারের এপিসোডে তা স্পষ্ট হয়ে গেল।

    হ্যাঁ, হিন্দিভাষী পিঙ্কি আর কেউ নয়, মোদকদের চিরশক্রু তথা বিজনেস কম্পিটিটর আগারওয়াল পরিবারের মেয়ে। আর সেই পিঙ্কিকেই মন দিয়ে বসেছে মিঠাইয়ের 'সিরিয়াল দাদা'।

    পিঙ্কিকে ভালোবাসে স্যান্ডি, তা বুঝতে অসুবিধা হয়নি হল্লা পার্টির। ভালোবাসার আগুন যে দু-তরফা তেমন ইঙ্গিতও মিলেছে। তা পিঙ্কিকে প্রোপোজ করবার জন্য স্যান্ডিকে রাজি করিয়ে ফেলে সকলে। পরিকল্পনামাফিক রোম্যান্টিক গান গেয়ে পুরো পরিবেশ জমিয়ে দেয় রিকি, আর সবার জোরাজুরিতে স্যান্ডি তাঁর মনের মানুষ পিঙ্কিজিকে বলে ফেলে- ‘আই লাভ ইউ’।

    এরপরেই সেই ক্যাফেতে এন্ট্রি ভিলেন ওমির। এসেই স্যান্ডির ওপর চড়াও হয় সে। আর বলে, ‘তোর তো সাহস কম নয়, তুই আমারই বোনকে টিজ করছিস, আমি আজ তোকে মেরেই ফেলব’। সব দেখে তো চোখ চানাবড়া হল্লা পার্টির। এদিকে ওমি স্যান্ডিকে মারতে এলে, তাঁকে আটকে দেয় রিকি।

    পরিস্থিতি দেখে মিঠাই ভক্তরা মনে করছে, পিঙ্কি কোনওভাবেই ওমির খারাপ পরিকল্পনার ব্যাপারে কিছুই জানে না। স্যান্ডিকে সত্যিই ভালোবাসে সে। কিন্তু পারিপারিক শক্রুতা ভুলে কি সম্ভব হবে এই জুটির একসঙ্গে পথচলা? সিরিয়াল দাদার ‘প্যায়ার কি নাইয়া’ পার করাতে সফল হবে মিঠাই? তবে নেটপাড়ায় কেউ কেউ অবশ্য বলছে হয়ত পুরোটাই ভাই-বোনের চক্রান্ত। জেনে শুনেই পিঙ্কি নিজেই ক্যাফেতে ডেকেছে ওমিকে। রিকির পর্দা ফাঁস করতেই তাঁর আগমন। সত্যিটা আদতে কী? উত্তর মিলবে সিরিয়ালের আসন্ন এপিসোডগুলোতে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)