• পরিচিতের পরিচয়ে অপহরণের চেষ্টা, বুদ্ধির জোরে পালিয়ে বাঁচল কিশোর
    ২৪ ঘন্টা | ১৪ মে ২০২২
  • নিজস্ব প্রতিবেদন:১৩ বছরের এক নাবালককে মিথ্যা কথা বলে অটোতে নিয়ে অপহরণের অভিযোগ উঠল অপরিচিত ব্যক্তির বিরুদ্ধে। শেষ পর্যন্ত ভাঙ্গড় ট্রাফিক পুলিসের তৎপরতায় উদ্ধার নাবালক। শুক্রবার উত্তর ২৪ পরগনার মিনাখা থানা এলাকায় থেকে এক অপরিচিত অটোচালক মিথ্যা কথা বলে এক নাবালককে অন্যত্র নিয়ে চলে যাওয়ার অভিযোগ ওঠে । এরপর দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙ্গড় ঘটক পুকুর থেকে ট্রাফিক পুলিসের তৎপরতায় উদ্ধার ওই নাবালক।

    তবে ওই নাবালক জানিয়েছে, তাকে মিথ্যা কথা বলেছে অটোচালক। অভিযোগ নাবালককে ওই অটোচালক বলে, ''তোমার বাবাকে আমি চিনি, তোমার বাবা আমার সঙ্গে তোমাকে যেতে বলেছে। তুমি অটোতে ওঠো।'' এই মিথ্যা কথা বলে ওই নাবালককে অটোতে তুলে বাবার কাছে না নিয়ে গিয়ে অন্যত্র নিয়ে চলে আসে অটোচালক।

    এরপর কয়েক কিলোমিটার আসার পর অটোচালকের গতিবিধি বুঝতে পারে ওই নাবালক। পরে ঘটকপুকুর ট্রাফিকের কাছে, গাড়ি যানজটের মধ্যে পড়ে যায় আটোটি। তখনই ওই অটো থেকে লাফ দিয়ে পালিয়ে যায় নাবালক।

    এই ঘটনা নজরে আসে ঘটকপুকুর ট্রাফিক পুলিস কর্মীদের। তড়িঘড়ি ছুটে গিয়ে উদ্ধার করে ওই নাবালককে।

    ট্রাফিক পুলিস কর্মীরা ওই নাবালকের মুখ থেকে সমস্ত কথা জানতে পারে। এরপর অপরিচিত ওই অটোচালককে ধরতে তড়িঘড়ি ছুটে আসে তারা। তারই মধ্যে পালিয়ে যায় অটোচালক। এরপর ওই নাবালককে নিয়ে আসা হয় ভাঙ্গড় থানায়। খবর দেওয়া হয় মিনাখা থানায়। পরে মিনাখা থানা ওই নাবালকের পরিবারের সঙ্গে যোগাযোগ করে। পরিবার এসে ভাঙ্গড় থানা থেকে নাবালককে নিয়ে যায়।

    তবে পরিবারের দাবি, তাদের ছেলেকে অপহরণ করার চেষ্টা করেছিল ওই অটোচালক। তাই ওই অপরিচিত অটোচালককে ধরে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।
  • Link to this news (২৪ ঘন্টা)