• ট্রাক্টর আটক করতেই পুলিসের ওপর আক্রমণ, অবৈধ কার্যকলাপ রুখতে এবার কড়া পদক্ষেপ
    ২৪ ঘন্টা | ১৪ মে ২০২২
  • নিজস্ব প্রতিবেদন:বেয়াইনি ভাবে নদীতে বা রাস্তায় ট্রাক্টর চালানো ক্ষেত্রে কড়াকড়ি পদক্ষেপ নিল পুলিস প্রশাসন। কিছুদিন আগে মাল ব্লকের ঘীস নদী এলাকায় একটি পাথর বোঝাই ট্রাক্টর আটক করার পর পুলিসের ওপর হামলা করে কিছু ট্রাক্টর মালিক এবং বেয়াইনি বালি পাথর কারবারের সঙ্গে যুক্ত ব্যাবসায়ীরা।

    এবার ট্রাক্টর মালিকদের সঙ্গে বৈঠক করল পুলিস। যাবতীয় সরকারি বৈধ কাগজপত্র নিয়েই ট্রাক্টর গুলোকে সড়কে যাতায়াত করতে হবে। পাশাপাশি নদী থেকে অবৈধ বালি বিজরি উত্তোলন বন্ধ করতে হবে। চালকদেরও বৈধ ড্রাইভিং লাইসেন্স করতে হবে।

    শুক্রবার মেটেলি ও নাগড়াকাটা থানার অন্তর্গত ট্রাক্টর মালিক ও চালকদের নিয়ে পৃথকভাবে সভা করা হয়।নাগড়াকাটা থানা ও বাতাবাড়ি কিষান মাণ্ডিতে হয় সভায়। সভায় যাবতীয় বিষয়ে পুলিসের তরফে সকলকে সচেতন করা হয়।ডি এস পি ট্রাফিক অরিন্দম পাল চৌধুরী বলেন,মূলত ট্রাক্টর মালিক ও চালকদের নিয়ে সভা করা হয়। সড়কে ট্রাক্টর চালাতে হলে অন্যান্য যানবাহনের মতো ট্রাক্টরেও বৈধ কাগজপত্র করতে হবে।

    ট্রলির আলাদাভাবে রেজিস্ট্রেশন করতে হবে।চালকদের ড্রাইভিং লাইসেন্স করতে হবে।কেউ যাতে নদী থেকে অবৈধভাবে বালি বজরি উত্তোলন না করে তার কথাও বলা হয়ে। কেউ আইন না মানলে বা অবৈধভাবে নদী পণ্য উত্তোলন করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।উপস্থিত ছিলেন ট্রাফিক ইন্সপেক্টর দেবাশীষ চক্রবর্তী সহ অন্যান্যরা।।
  • Link to this news (২৪ ঘন্টা)