• নিখোঁজ পুত্রের সন্ধানে শিলিগুড়িতে বুকে ছবি নিয়ে ঘুরে বেড়াচ্ছেন বাবা
    বর্তমান | ০৯ অক্টোবর ২০২২
  • সংবাদদাতা, শিলিগুড়ি: নিখোঁজ পুত্রের সন্ধানে বুকে তাঁর ছবি নিয়ে ঘুরে বেড়াচ্ছেন হতভাগ্য বাবা সুশীল রায়। রাত পোহালেই লক্ষ্ণীপুজো। কিন্তু সুশীলবাবুর বাড়িতে সেসব লাটে উঠেছে। শনিবার মাটিগাড়া থেকে শিলিগুড়ির বিভিন্ন রাস্তায় ছেলের ছবি বুকে নিয়ে ঘুরে বেরিয়েছেন। সামনে কাউকে পেলেই কাতর আবেদন, ‘এই আমার ছেলের ছবি। চার দিন ধরে পাওয়া যাচ্ছে না। আপনারা দেখেছেন?’ 

    শিলিগুড়ির মাটিগাড়া থানা এলাকায় শিষাড়ির ২২ বছরের যুবক মানিক রায় দশমীর রাতে বাড়ি থেকে বেরিয়েছিলেন ঠাকুর দেখতে। তারপর আর তিনি বাড়ি ফেরেননি। শনিবার পর্যন্ত তাঁর কোনও খোঁজও মেলেনি। 

    এদিন মানিকের বাবা সুশীল রায় বলেন, দশমীর রাতে ঠাকুর দেখতে যাচ্ছি বলে বেরিয়ে ছিল আমার ছেলে মানিক। তবে  কার সঙ্গে, কোথায় যাচ্ছে  সে সব কিছু বলে যায়নি। ভেবেছিলাম ঠাকুর দেখে ফিরে আসবে। কিন্তু রাত গড়িয়ে সকাল হয়ে গেলেও মানিক না ফেরায় চিন্তায় পড়ে যাই। ভেবেছিলাম ঠাকুর দেখতে দেরি হয়ে যাওয়ায় কাছেপিঠে কোনও আত্মীয়-স্বজন বা পরিচিত কারও বাড়িতে রাত কাটিয়েছে। সেই মতো সম্ভাব্য সকলের বাড়িতে খোঁজখবর শুরু করি। কিন্তু সেখানে কোথাও ছেলে যায়নি। কোনও হদিশও পাইনি। এভাবেই চার দিন পেরিয়ে গিয়েছে। মাটিগাড়া থানাতেও অভিযোগ জানিয়েছি। 

    তাতেও এখনও ছেলের সন্ধান না পাওয়ায় মানিকের ছবি নিয়ে সুশীলবাবু রাস্তায় ঘুরে ঘুরে বেরাচ্ছেন। তিনি বলেন, শিলিগুড়ি শহরের বিভিন্ন জায়গায় আমি যাব। যদি এই ছবি দেখে কেউ আমার ছেলের সন্ধান দিতে পারেন। 

    তবে এবারই প্রথম নয়। এর আগেও বেশ কয়েকবার মানিক এভাবে বাড়ি থেকে উধাও হয়ে গিয়েছিল। এক প্রশ্নের উত্তরে সুশীলবাবু বলেন, আমার ছেলের কিছুটা মানসিক সমস্যা রয়েছে। সে কারণে এর আগেও বেশ কয়েকবার বাড়ি থেকে চলে গিয়েছিল। কিন্তু প্রত্যেকবারই দু’দিনের মধ্যেই বাড়ি ফিরে এসেছে। তাই এবারও ভেবেছিলাম আগের মতোই ফিরে আসবে। 

    এদিকে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিসের এসিপি (জোন-২) মণীশ যাদব বলেন, লিখিত অভিযোগ দায়ের করা হলে অবশ্যই তদন্ত করে হবে।  বাইশ বছরের নিখোঁজ ওই যুবক কোথায় গেল, তা নিশ্চয়ই আমরা খুঁজে দেখব।  নিজস্ব চিত্র
  • Link to this news (বর্তমান)