• Pallavi Dey-র মৃত্যু রহস্যে নয়া মোড়! আত্মঘাতী হন সাগ্নিকের প্রাক্তন সৌমীও!!
    এই সময় | ১৯ মে ২০২২
  • ক্রমেই জটিল হচ্ছে অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey Death) এর মৃত্যু রহস্য। ইতিমধ্যেই পল্লবীর লিভ ইন পার্টনার সাগ্নিকে গ্রেফতার করেছে পুলিশ। পল্লবীর পরিবারের তরফ থেকে সাগ্নিকের বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলা হয়। যার মধ্যে অন্যতম ছিল পল্লবীকে খুনের অভিযোগ। এবার পল্লবীর এই রহস্যমৃত্যু কেসে উঠে এল আরও এক চাঞ্চল্যকর তথ্য।

    এমনিতেই পল্লবীর মৃত্যুর পর ঐন্দ্রিলা মুখোপাধ্যায়ের সঙ্গে সাগ্নিকের (Sagnik Chakraborty) সম্পর্ক নিয়ে একাধিক প্রশ্ন উঠেছে। এবার সামনে এল চমকে দেওয়ার মতো তথ্য। পল্লবীর সঙ্গে সম্পর্ক ও সুকন্যার সঙ্গে বিয়ের আগে ছোটবেলায় অন্য এক গার্লফ্রেন্ড ছিল সাগ্নিকের। ২০১২-২০১৩ সালের কথা সেই সময় স্কুল পড়ুয়া সৌমী মণ্ডল-এর সঙ্গে সম্পর্কে জড়ান সাগ্নিক। সৌমীও হাওড়ার জগছার এলাকার বাসিন্দা। স্কুলে পড়ার সময় থেকে সাগ্নিকের সঙ্গে প্রণয় ঘটিত সম্পর্কে জড়ান সৌমি। এবং সেই সময় পল্লবীর মতোই আত্মহত্যার পথ বেছে নেন সৌমী।

    এই প্রসঙ্গে পল্লবীর একদা বয়ফ্রেন্ড রেহান সংবাদমাধ্যমে মুখ খোলেন এবং তিনি বলেন, ‘আমি লোকের মুখে শুনেছি মেয়েটা প্রেগন্যান্ট হয়ে পড়েছিল, তবে আমি কোনও মেডিক্যাল রিপোর্ট দেখিনি। বলতে পারব না, গোটাটাই কানে শোনা’।

    সৌমী মারা গিয়েছেন প্রায় আট বছর হতে চলল। পল্লবীর এই মৃত্যুর পর প্রকাশ্যে মুখ খুললেন সৌমীর মা-বাবা তাঁর সংবাদমাধ্যমে জাননা, তাঁর মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল সাগ্নিকের অনেক ছোট বয়স থেকে। তবে ছেলে হিসেবে সাগ্নিককে মোটেও পছন্দ ছিল না সৌমীর মা বাবার। তাঁরা সরাসরি অভিযোগ তুলেছেন সাগ্নিক মিথ্যাবাদী। তাঁর কঠোর শাস্তির দাবি করছেন সৌমীর মা। এছাড়াও সাগ্নিকের মা এর সম্বন্ধে অভিযোগ তুলে সৌমীর মা বলেন, “ছেলের কোনও দোষ দেখতে পাননা সাগ্নিকের মা মেয়েরাই খারাপ তাঁর কাছে।” তাঁর কোল যেভাবে খালি হয়েছে আর কোনও মায়ের কোল যাতে সাগ্নিক খালি করতে না পারে সেই জন্য তাঁর শাস্তি চান পল্লবীর প্রেমিক সাগ্নিকের (Pallavi Dey Boyfriend) প্রাক্তনের মা জানান।

    সাগ্নিকের প্রয়াত প্রাক্তন প্রেমিকা সৌমী

    সাগ্নিকের নামে ৮০ লাখের ফ্ল্যাট! EMI দিতেন Pallavi Dey!! দাবি পরিবারের

    গত রবিবার গরফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় টেলি অভিনেত্রী পল্লবী দে-র মরদেহ। গত দু-মাস ধরে স্বামী-স্ত্রী পরিচয় দিয়েই ওই ফ্ল্যাট থাকছিলেন দুজনে। সম্পর্কের টানাপোড়েন, মানসিক অবসাদ এমন নানা সব তথ্য উঠে আসছে তবে পল্লবীর মৃত্যু আত্মহত্যা নাকি এই মৃত্যুর পিছনে জড়িয়ে আছে অন্য কোনও রহস্য?
  • Link to this news (এই সময়)