• গাড়ি দাঁড় করিয়ে ছিনতাইয়ের চেষ্টা, মালদায় দুষ্কৃতীদের হাতে আক্রান্ত ২
    এই সময় | ০৯ অক্টোবর ২০২২
  • ছিনতাইয়ে বাধা দেওয়ায় আক্রান্ত দুই গাড়ি চালক। বাধা দিতে গেলেই দু’জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শনিবার গভীর রাতে পুরাতন মালদা থানার (Old Malda Police Station) বাইপাস সংলগ্ন এলাকায়। আক্রান্ত ব্যক্তির নাম এজাজুল হক (৩০) ও সাবির আলী বয়স (৩৫)বছর। ঘটনা তদন্ত শুরু করেছে পুরাতন মালদা থানা (Old Malda Police Station) পুলিশ।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার এজাজুল ও সাবির ওড়িশা থেকে কোচবিহার (Cooch Behar) যায়। মালবাহী গাড়িতে তাঁরা মূলত ইলিশ মাছ বোঝাই করে নিয়ে গিয়েছিল কোচবিহারে। কোচবিহারে মাছ সরবরাহ করার পর গাড়ি খালি করে বাড়ি ফিরছিলেন দু’জনে। অভিযোগ, ফেরার পথে শনিবার গভীর রাতে মালদা বাইপাস (Malda Bypass Road) সংলগ্ন এলাকায় চার-পাঁচজন দুষ্কৃতী মুখ ঢাকা অবস্থায় প্রথমে তাঁদের গাড়িতে ইট-পাটকেল ছুঁড়ে মারে। ভয়ে গাড়ি থামিয়ে দেয় গাড়ির চালক সাবির।

    এরপর মুখ ঢাকা অবস্থায় দুষ্কৃতীরা এসে গাড়ি চালকের কাছে টাকা ছিনতাই করার চেষ্টা করে। বাধা দিতে গেলে দু’জনকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারা হয়। কোনওক্রমে সাবির আলী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। কিছুটা দূরে পালিয়ে যেতে সক্ষম হয় সাবির। এরপর দুষ্কৃতীরা এজাজুলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপ মেরে সেখান থেকে পালিয়ে যায়। তবে তাঁদের কাছ থেকে কোনওরকম টাকা-পয়সা ছিনতাই করতে পারেনি দুষ্কৃতীরা বলে দাবি। এজাজুল হকের বাড়ি কলকাতার আমডাঙ্গা থানা এলাকায়। সাবির আলীর বাড়ি অশোকনগর এলাকায়।

    আহত গাড়িচালক সাবির আলী জানান, “চার-পাঁচ জন তাঁদের গাড়ি লক্ষ্য করে প্রথমে ইট, পাথর ছুঁড়তে শুরু করে। তারপরে মারধর শুরু করে। এরপর ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে আমাদের দু’জনকে।” তাঁদের হাতে ধারালো অস্ত্র সহ আগ্নেয়াস্ত্র ছিল বলে জানিয়েছেন গাড়ির চালক। এরপর দুজনেই ঘটনাস্থল থেকে গাড়ি নিয়ে চিকিৎসার জন্য মালদা মেডিউক্যাল কলেজ ও হাসপাতালে (Malda Medical College & Hospital) যায়। বর্তমানে দু’জনেই মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুরাতন মালদা থানার পুলিশ। তবে এখনও পর্যন্ত দুষ্কৃতীদের চিহ্নিত করতে পারেনি পুলিশ। ঘটনা তদন্ত শুরু করেছে পুরাতন মালদা থানা (Old Malda Police Station) পুলিশ। স্থানীয় দুষ্কৃতীরাই ছিনতাইয়ের উদ্দেশে গাড়ির চালকদের উপর চড়াও হয়েছিল বলে পুলিশের প্রাথমিক অনুমান। দুই আহত গাড়ির চালকদের বয়ান অনুযায়ী দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।
  • Link to this news (এই সময়)