• Viral Video: কাজ করবি না? লিফট থেকে টেনে হিঁচড়ে পরিচারিকাকে বের করলেন মালকিন
    হিন্দুস্তান টাইমস | ২৮ ডিসেম্বর ২০২২
  • ভয়াবহ ঘটনা উত্তরপ্রদেশের নয়ডাতে। এক পরিচারিকাকে লিফট থেকে টেনে হিঁচড়ে বের করার অভিযোগ উঠেছে গৃহকত্রীর বিরুদ্ধে। সিসি ক্য়ামেরায় ধরা পড়েছে সেই ভিডিয়ো।ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। ৪২ সেকেন্ডের একটি ভিডিয়ো ক্লিপ। সেখানেই দেখা যাচ্ছে একেবারে টেনে হিঁচড়ে লিফট থেকে ওই পরিচারিকাকে বের করছেন বাড়ির মালকিন। নয়ডার ক্লিও কাউন্টি সোসাইটির সেক্টপ ১২০তে এই শিউরে ওঠার ঘটনা হয়েছিল। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে লিফট থেকে কিছুতেই বের হতে চাইছেন না ওই পরিচারিকা। আর তাকে টেনে হিঁচড়ে লিফট থেকে বের করছেন বাড়ির মালকিন। কিন্তু কেন তিনি এই কাণ্ড ঘটালেন?

    আসলে ওই পরিচারিকা কাজ করতে চাইছিলেন না। কিন্তু তাকে কাজ করানোর জন্য কার্যত বাধ্য করান ওই মহিলা। তার জেরেই এই টানা হেঁচড়া। একটি বহুতল বিল্ডিংয়ে এই ঘটনা হয়েছে বলে খবর। ভিডিয়োটি সামনে আসার পরে ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে। মহিলার বিরুদ্ধে এফআইআর করা হয়েছে।

    এদিকে পরিচারিকাকে এভাবে টানা হেঁচড়া করে নিয়ে যাওয়ার ঘটনা মানতে পারছেন না অনেকেই। ভিডিয়োতে দেখা যাচ্ছে ওই পরিচারিকা নানা ভাবে চেষ্টা করছেন ওই মহিলার হাত থেকে মুক্তি পেতে। কিন্তু তিনি তাকে কোনওভাবে লিফটে থাকতে দেননি বলে অভিযোগ।

    এদিকে সূত্রের খবর, ওই মহিলা কার্যত তাঁর গৃহ সহায়িকাকে বন্দি করে রাখতেন। জোর করে কাজ করাতেন। আর কাজ না করলেই চলত বেত দিয়ে বেধড়ক মারে। এমনকী এমন মারধর করতেন যে ওই পরিচারিকা জ্ঞান হারিয়ে ফেলতেন। কিন্তু তবুও রেহাই মিলত না তাঁর। এবার ওই মহিলা পরিচারিকা আতঙ্কে চলে যেতে চাইতেন। তখনই তাকে লিফটে ধরে ফেলেন তিনি। এরপরই তাকে ওই ভাবে টেনে হিঁচড়ে বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করেন বলে অভিযোগ। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিয়ো।

    এদিকে এই অত্যাচারের প্রতিবাদ করলেই চুরির অপবাদ দেওয়া হত বলে অভিযোগ। তবে ওই পরিচারিকার চুরির অভিযোগ মানতে চাননি। এই অমানবিক ঘটনার প্রতিবাদ জানিয়েছেন নেট নাগরিকরা। অনেকের মতে, কাজ করানোর নাম করে এভাবে গৃহ সহায়িকাকে অত্যাচার করা যায় না। এই ঘটনা অত্যন্ত অমানবিক। অবিলম্বে ওই মহিলার বিরুদ্ধে শাস্তিমূলক ব্য়বস্থা নিতে হবে।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)