• বড়দিনের পার্টিতে ধোনির সঙ্গে বিন্দাস পন্ত, সঙ্গে আছেন কারা?
    হিন্দুস্তান টাইমস | ২৮ ডিসেম্বর ২০২২
  • ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত এবং প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সম্পর্ক খুবই বিশেষ। মাঠের ভিতরে ও বাইরে অনেকবার একসঙ্গে দেখা গেছে দুজনকে। পন্ত নিজেই বলেছেন যে তিনি ধোনির কাছ থেকে অনেক কিছু শিখেছেন এবং আরও শিখতে চান। এই কারণেই ধোনির সঙ্গে সময় কাটানোর সুযোগ হাতছাড়া করেন না পন্ত। এবার বড়দিন উপলক্ষেও তাই করলেন ভারতের তরুণ উইকেটরক্ষক ঋষভ পন্ত।

    বাংলাদেশের ঢাকার মাঠে টেস্ট ম্যাচ খেলছিল টিম ইন্ডিয়া। ম্যাচটি ২৬ ডিসেম্বর শেষ হওয়ার কথা ছিল, কিন্তু ভারতীয় দল চতুর্থ দিনের প্রথম সেশনেই ম্যাচটি জিতেছিল এবং খেলোয়াড়দের বড়দিন উদযাপন করার সময় ছিল। ঋষভ পন্ত এই সুযোগ হাতছাড়া করেননি এবং তিনি ঢাকা থেকে সরাসরি দুবাই পৌঁছে গিয়েছিলেন। সেখানেই তিনি সাক্ষী ধোনি এবং মহেন্দ্র সিং ধোনির সঙ্গে পার্টি করেন।

    এই পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সাক্ষী ধোনি এবং ঋষভ পন্ত নিজেই। এসব ছবি দেখে ভক্তরা নানা মন্তব্য করছেন। ধোনির ভক্তরা তাঁকে এক ঝলক দেখতে পেয়ে দারুণ খুশি। একইসঙ্গে ঋষব পন্তের ভক্তরা জানিয়েছেন, টেস্ট ম্যাচ শেষ হতে না হতেই কীভাবে তিনি সেখানে পৌঁছে গেলেন।

    আসলে প্রতিবারের মতো, মহেন্দ্র সিং ধোনি এবং তার স্ত্রী সাক্ষী ধোনি, টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং ক্যাপ্টেন কুল নামে পরিচিত, এই বছরও একটি বিশেষ উপায়ে ক্রিসমাস সেলিব্রেশন করেছেন। দুবাইতে, ধোনি এবং সাক্ষী তাদের বন্ধুদের সঙ্গে ক্রিসমাস পার্টি করেছিলেন। এর ছবি সাক্ষী ধোনি তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। বিশেষ ব্যাপার হল ধোনির সঙ্গে এই পার্টিতে উপস্থিত ছিলেন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ও ব্যাটসম্যান ঋষভ পন্তও। বড়দিন উদযাপন করতে দুবাই পৌঁছে যান পন্ত। আসলে পন্ত প্রাক্তন ভারতীয় খেলোয়াড় মাহিকে তাঁর পরামর্শদাতা হিসাবে বিবেচনা করেন। খেলার মাঠেও ধোনির কাছ থেকে অনেক কিছু শিখেছেন ঋষভ পন্ত। এই কারণেই এবারের ক্রিসমাস পার্টিতে ধোনির সঙ্গে সেলিব্রেট করার সুযোগ হাতছাড়া করেননি তিনি।

    পার্টির একটি ছবিটি শেয়ার করে সাক্ষী ধোনি লিখেছেন, ‘EPIC রাতে আরও অনেক কিছু ছিল!’ এই ছবিতে, এমএস ধোনিকে সাক্ষী, ঋষভ পন্ত এবং অন্যান্য বন্ধুদের সঙ্গে ক্রিসমাস পার্টি উপভোগ করতে দেখা গিয়েছে। সাক্ষী ছাড়াও, পন্তও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পার্টির ছবি শেয়ার করেছেন। এমএস ধোনি ও তাঁর বন্ধুদের সঙ্গে দেখা যায় পন্তকে।

    ঋষভ পন্ত ওয়ানডে ও টি-টোয়েন্টিতে বিশেষ কিছু করতে না পারলেও টেস্টে তার ব্যাট থেকে ক্রমাগত রান আসছে। এই বছর টেস্টে ভারতের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন তিনি। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টেও দুর্দান্ত ব্যাটিং করেছেন তিনি। প্রথম ইনিংসে, তিনি একটি দুর্দান্ত ৯৩ রান করেছিলেন, কিন্তু অল্পের জন্য তিনি সেঞ্চুরি থেকে হাতছাড়া করেছিলেন। দ্বিতীয় ইনিংসে তেমন কিছু করতে না পারলেও উইকেটকিপিংয়েও বেশ মুগ্ধ করেছেন পন্ত। এখন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজেও অনেক ম্যাচ জেতানো ইনিংস খেলতে চান ঋষভ পন্ত।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)