• বিমার কোটি কোটি টাকা হাতাতেই রিয়াকে খুন? উঠে এল হাড়হিম করা তথ্য
    এই সময় | ৩১ ডিসেম্বর ২০২২
  • West Bengal Local News: হাওড়ার বাগনানে ঝাড়খণ্ডের জনপ্রিয় অভিনেত্রী রিয়া কুমারী (Riya Kumari Murder) ওরফে ইশা আলিয়াকে গুলি করে খুনের ঘটনায় তাঁর স্বামী প্রকাশ কুমারকে গ্রেফতার করেছে পুলিশ। বয়ানে অসঙ্গতি থাকায় প্রকাশের ভাই সন্দীপ কুমারকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু, কী কারণে অভিনেত্রীকে খুন? পুলিশি তদন্তে খুনের কারণ হিসেবে একটি জোরাল সম্ভাবনার কথা উঠে আসছে। পুলিশ সূত্রে খবর, বাজারে লাখ লাখ টাকা ধার ছিল প্রকাশের। সেই টাকা শোধ করে দেওয়ার জন্য ঋণদাতাদের তরফে তাঁর ওপর চাপ ছিল। রিয়ার মোটা অঙ্কের জীবনবিমা ছিল, সেই টাকা হাতাতেই তাঁকে খুনের ষড়যন্ত্র করা হয়েছে, এমনটা অনুমাণ তদন্তকারী আধিকারিকদের। পুলিশ সূত্রে খবর, রিয়ার জীবনবিমার টাকা তাঁর যাবতীয় আর্থিক সমস্যার সমাধান করতে পারে, এই কথা ভেবেই রিয়াকে খুনের ছক কষেছিল প্রকাশ।

    তদন্তকারী আধিকারিকরা জানিয়েছেন, এই হাড়হিম করা খুনের ঘটনায় প্রকাশের প্রথম পক্ষের স্ত্রী সারদার নামও উঠে আসছে। রিয়ার পরিবারের সদস্যরা পুলিশকে জানিয়েছেন, প্রকাশের সঙ্গে তাঁর প্রথমপক্ষের স্ত্রীয়ের নিয়মিত যোগাযোগ ছিল। এই নিয়ে রিয়ার সঙ্গে তাঁর স্বামীর একাধিকবার ঝগড়াও হয়েছিল। এমনকী এই ঘটনাকে কেন্দ্র করে রিয়াকে হুমকিও দেওয়া হয়েছিল। এমনকী নতুন কেনা যে গাড়িতে করে তাঁরা কলকাতা আসছিল, সেই গাড়িও রিয়ার টাকা দিয়ে কিনেছিল প্রকাশ। গাড়ি কেনা নিয়ে রিয়ার সঙ্গে প্রকাশের মনমালিন্য চলছিল।

    চাঞ্চল্যকর দাবি করে রিয়ার দাদা অজয় রাণা। তিনি জানিয়েছিলেন সম্প্রতি রিয়াকে খুনের হুমকি দিয়েছিল প্রকাশও সারদা। রিয়াকে প্রকাশ মারধর করত, সেকথাও জানিয়েছিলেন তিনি। রিয়ার পরিবারের দাবি, পরিকল্পিতভাবে প্রকাশ রিয়াকে খুন করেছে। রিয়ার পরিবারের অভিযোগের ভিত্তিতেই প্রকাশকে গ্রেফতার করেছিল পুলিশ।

    অন্যদিক পুলিশ সূত্রে দাবি, প্রকাশ জানিয়েছিল গাড়ির বাইরে গুলি করা হয়েছে। কিন্তু, গাড়ির ভেতর থেকে গুলির খোল উদ্ধার করা হয়। পুলিশের একাংশের দাবি, এই খুনের পরিকল্পনাতে প্রকাশ কোনও সুপারি কিলারেরও সাহায্য নিয়ে থাকতে পারে, তাও খতিয়ে দেখা হচ্ছে। তবে যে আগ্নেয়াস্ত্র দিয়ে রিয়াকে খুন করা হয়েছে তা এখনও খুঁজে পাওয়া যায়নি বলেই পুলিশ সূত্রে খবর। এই ঘটনার পিছনে আর কেউ জড়িত আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। হাওড়ার পুলিশ সুপার স্বাতী ভাঙ্গালিয়া জানিয়েছেন, প্রাথমিক তদন্তে প্রকাশকেই মূলচক্র বলে মনে করা হচ্ছে।
  • Link to this news (এই সময়)