• পঞ্চায়েত নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন ২০০ জন তৃণমূল কর্মী
    হিন্দুস্তান টাইমস | ৩১ ডিসেম্বর ২০২২
  • পঞ্চায়েত নির্বাচনের আগে আবারও বড়সড় ভাঙন রাজ্যের শাসকদলে। তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত প্রধান, সদস্যসহ বিজেপিতে যোগ দিলেন ২০০ জন কর্মী। শুক্রবার রানাঘাট এক নম্বর ব্লকের তারাপুর গ্রাম পঞ্চায়েতের এই তৃণমূল কর্মীরা বিজেপিতে যোগ দিয়েছেন। এই উপলক্ষে এদিন রানাঘাটের একটি বাজারে কর্মী সভার আয়োজন করে বিজেপি। সেখানেই বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের হাত ধরে তৃণমূলের প্রাক্তন প্রধান বিপুল মণ্ডল-সহ ২০০ জন কর্মী বিজেপিতে যোগ দেন।

    বিজেপিতে যোগ দিয়ে এদিন তৃণমূলের প্রতি ক্ষোভ উগরে দেন বিপুল মণ্ডল। তিনি বলেন, ‘তৃণমূলে মানুষের জন্য কাজ করতে দেওয়া হয় না। উঁচু স্তরের নেতারা শুধু বাধা দেন।’ উল্লেখ্য, এবছরের জানুয়ারি মাসেই পদত্যাগ করেন বিপুর মণ্ডল। তিনি বলেন, ‘আমাকে জোর করে পদত্যাগ করানো হয়েছিল।’ এছাড়াও, তৃণমূলে একের পর এক দুর্নীতি নিয়ে অভিযোগ তোলেন বিপুল মণ্ডল। সেই সঙ্গে, দলের গোষ্ঠীদ্বন্দ্ব এবং স্বজন পোষণের অভিযোগেও তিনি সরব হয়েছেন।

    কেন তিনি বিজেপিতে যোগ দিলেন? সে প্রসঙ্গে তিনি বলেন, ‘মোদীজিকে দেখেই আমার ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছি।’ বিজেপি সাংসদ জগন্নাথ সরকারও তৃণমূলকে কটাক্ষ করেন। তিনি বলেন, ‘তৃণমূল যদি পুলিশ প্রশাসন এবং ক্রিমিনালকে কাজে না লাগায় তাহলে আগামী পঞ্চায়েত ভোটে তৃণমূলের কোনও চিহ্ন পাওয়া যাবে না। মানুষ তৃণমূলকে ভোট দেবে না। শুধু নদিয়া নয়, সারা বাংলায় এখন তৃণমূলের অবস্থা খুব খারাপ। মানুষ তৃণমূলকে বিশ্বাস করে না।’ তাই আগামী পঞ্চায়েতের বিজেপি জিতবে বলেই তিনি দৃঢ় প্রত্যয়ী।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)