• হাওড়ায় প্রবেশের আগেই খুন করা হয়েছিল রিয়াকে, অভিনেত্রী খুনে চাঞ্চল্যকর তথ্য
    হিন্দুস্তান টাইমস | ০১ জানুয়ারি ২০২৩
  • ঝাড়খণ্ডের অভিনেত্রী রিয়া কুমারী ওরফে ইশা আলিয়া খুনে তদন্ত যতই এগোচ্ছে ততই উঠে আসছে একের পর এক গুরুত্বপূর্ণ তথ্য। তাঁর স্বামী প্রকাশ আলবেলা দাবি করেছিল হাওড়ার বাগনানে ১৬ নম্বর জাতীয় সড়কে তাঁকে খুন করা হয়েছিল। তবে তদন্তকারীরা জানতে পারছেন গাড়িটি হাওড়ায় প্রবেশের আগেই খুন করা হয়েছিল রিয়াকে। আর তারপর বাগনানে এসে তাঁকে হাসপাতালে নিয়ে যায় প্রকাশ।

    রিয়াকে খুনের অভিযোগে ইতিমধ্যেই পুলিশ তাঁর স্বামী প্রকাশকে গ্রেফতার করেছে হাওড়া পুলিশ। বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে প্রকাশ। তবে প্রকাশ দাবি করেছিল, হাওড়ার বাগনানের কাছে গাড়ি থামানোর সময় দুষ্কৃতীরা আচমকা তাদের বন্দুক দেখিয়ে ছিনতাই করার চেষ্টা করে। এরপর রিয়াকে গুলি করে খুন করে। সেই ঘটনায় প্রথম থেকেই পুলিশের সন্দেহ ছিল প্রকাশের ওপর। প্রকাশ ছাড়াও গ্রেফতার করা হয়েছে তার ভাই সন্দীপকেও। পুলিশ ঘটনার সময় ওই রাস্তায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, বুধবার ভোর ৪টার নাগাদ রিয়াকে খুন করা হয়েছে। সেই সময় তিনি ঘুমিয়ে ছিলেন।

    জানা গিয়েছে, রিয়া তাঁর মেয়েকে নিয়ে বাড়ি ছেড়েছিলেন মঙ্গলবার রাত সাড়ে ১১টার নাগাদ। বুধবার ভোর সাড়ে ৪টায় ডেবরা টোল প্লাজার সিসিটিভি ফুটেজে গাড়িটি দেখা গিয়েছে। গাড়িটি টোল প্লাজা অতিক্রম করার সময় ভিতরের অবস্থা পরীক্ষা করার জন্য ছবি আরও উন্নত করার জন্য সফ্টওয়্যার ব্যবহার করা হচ্ছে। পুলিশ সুপার স্বাতী ভাঙ্গালিয়া বলেন, প্রকাশ প্রথম থেকেই নিজের বক্তব্যে স্থির ছিল যে রিয়াকে দুষ্কৃতীরা হত্যা করা হয়েছিল। পুলিশ ঘটনাস্থল খতিয়ে দেখার পাশাপাশি অন্য কেউ এর সঙ্গে জড়িত কিনা তা খুঁজে বের করার চেষ্টা করছে। পাশাপাশি পুলিশের একটি দলও ঝাড়খণ্ডে পাড়ি দিয়েছে বলে তিনি জানিয়েছেন।প্রকাশের বাবা ধনেশ্বর রাম রিয়ার ভাই অজয় ​​রানার বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। তাঁর অভিযোগ, অজয় ভাড়াটে খুনিদের দিয়ে রিয়াকে হত্যা করেছে এবং প্রকাশকে ফাঁসাতে চাইছে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)