• Aliah University Student Killed: নিউটাউনকাণ্ডে খোঁজ মিলল গাড়ির, চালককে দ্রুত গ্রেফতারের আশ্বাস পুলিসের
    ২৪ ঘন্টা | ০২ জানুয়ারি ২০২৩
  • সৌমেন ভট্টাচার্য: নিউটাউনে দুর্ঘটনায় প্রভাবশালী যোগ? অবশেষে খোঁজ মিলল ঘাতক গাড়িটির। ডিসি প্রবীণ প্রকাশ জানালেন, 'গাড়ির চালককে চিহ্নিত করা গিয়েছে'। সঙ্গে আশ্বাস, 'আশা করছি, আজই (সোমবার) গ্রেফতার করতে পারব'। একজনকে আটক করেছে পুলিস। পথ অবরোধের  সিদ্ধান্তে অবশ্য এখনও অনড় পড়ুয়ারা।

    ঘটনাটি ঠিক কী? আলিয়া বিশ্ববিদ্যালয়ের ভুগোল বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন শাকিল আহমেদ। ঘড়িতে তখন সাড়ে চারটে। গতকাল, রবিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ে বেরিয়ে পায়ে হেঁটে ইকোস্পেসের দিকে যাচ্ছিলেন শাকিল। তারপর? কদমপুর মোড়ের দিক থেকে বেপরোয়া গতিতে একটি গাড়ি ধাক্কা মারে ওই পড়ুয়া। এতটাই জোরে ধাক্কা লাগে যে, ছিটকে পড়েন সার্ভিস রোডে! এরপর পুলিস উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে, শাকিলকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

    আরও পড়ুন: 

    কার গাড়িতে দুর্ঘটনা ঘটল? চালকের আসনে কে ছিলেন? যে এলাকায় দুর্ঘটনার ঘটেছে, সেই এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিস। সেই সিসিটিভি ফুটেজের সূত্র ধরেই এদিন ঘাতক গাড়িটি খোঁজ মেলে কসবার একটি শোরুমে। সিলভার রঙের গাড়ি, নম্বর WB02 AN 0100। ডিসি প্রবীণ প্রকাশ জানিয়েছেন, 'গাড়িটি সন্মার্গের। চালক ও মালিকের খোঁজ করা হচ্ছে'।

    এদিকে এই দুর্ঘটনার পর পথে নেমেছেন আলিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। মূল অভিযুক্তকে দোষীকে গ্রেফতারের দাবিতে নিউটাউনে পথ অবরোধ করেছেন তাঁরা।  এদিন পড়ুয়াদের ফের একবার অবরোধ তোলার অনুরোধ জানান নিউটাউনের ডিসি প্রবীণ প্রকাশ। কিন্তু এখনও পর্যন্ত নিজে সিদ্ধান্তেই অনড় পড়ুয়ারা। তাঁদের দাবি, মূল অভিযুক্ত গ্রেফতার না হওয়াা পর্যন্ত আন্দোলন চলবে।

    এসবের মাঝেই এদিন ফের দুর্ঘটনা ঘটল নিউটাউনে। কীভাবে? বাজপাড়াআঁটিতে ২ বাইকের সংঘর্ষের জেরে আহত ২। তাঁদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।
  • Link to this news (২৪ ঘন্টা)