• পরকীয়ায় বাধা! তপনে বধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে
    এই সময় | ০৩ জানুয়ারি ২০২৩
  • West Bengal Local News স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জেনে ফেলেছিল স্ত্রী। তারপর থেকে দাম্পত্য কলহ ছিল রোজকার বিষয়। অন্য মহিলার সম্পর্ক নিয়ে কিছু বললেই নিয়মিত স্ত্রীকে মারধর করত স্বামী। মারধরের পাশাপাশি চলত মানসিক নির্যাতন। এই নিয়ে বিবাদের জেরে স্ত্রীয়ের গায়ে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। দক্ষিণ দিনাজপুর জেলার তপনে এই ঘটনাটি ঘটেছে। অগ্নিদগ্ধ গৃহবধূকে চিকিৎসার জন্য প্রথমে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসকরা তাঁকে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে রেফার করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাতে তাঁর মৃত্যু হয়। এই ঘটনা নিয়়ে তপন থানার অন্তর্গত ক্ষীরট্টা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত মহিলার নাম পলি বর্মন(২৬)। বছর ছয়েক আগে ক্ষীরট্টার নয়ন্ত বর্মনের সঙ্গে পলির বিয়ে হয়েছিল। নিহত মহিলার এক মেয়ে ও এক ছেলে রয়েছে।

    মহিলার মৃত্যুর খবর পেয়ে তপন থানার পুলিশ হাসপাতালে উপস্থিত হয়। মৃহদেহ ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত পলির বাপের বাড়ির পরিবারের অভিযোগ, তাঁদের মেয়েকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। এমনকী তাদের কোনও খবর দেওয়া হয়নি বলেও জানিয়েছেন পরিবারের সদস্যরা। চাঞ্চল্যকর অভিযোগ করেথে মহিলার পরিবার। তাদের অভিযোগ, পলি বিদ্যুতস্পৃষ্ট হয়েছে এমনটাই জানানো হয়েছিল। কিন্তু, হাসপাতালে গিয়ে তাঁরা জানতে পারেন যে মেয়ে অগ্নিদগ্ধ হয়েছেন।

    পরিবার সূত্রে খবর এই ঘটনায় পলির স্বামী, শ্বশুর ও শাশুড়ির নামে তপন থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমেছে তপন থানার পুলিশ। ঘটনার পর থেকে মৃত গৃহবধূর স্বামী নয়ন্ত বর্মন পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। অভিযুক্ত স্বামী সহ অন্যান্য সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন মৃতার পরিবারের সদস্যরা।

    এই ঘটনা নিয়ে মৃত পলির মামী চিত্রা বর্মন বলেন, 'জামাইয়ের সঙ্গে অন্য মেয়ের অবৈধ সম্পর্ক ছিল। যা নিয়ে দীর্ঘদিন ধরেই অশান্তি চলছিল। রবিবার আমরা হঠাৎ জানতে পারি, আমাদের মেয়ে হাসপাতালে ভর্তি। মাঝেমধ্যেই জামাই আমাদের মেয়েকে খুনের হুমকি দিত। আমাদের অনুমান, জামাই ও ওই বাড়ির সদস্যরা মিলে আমাদের মেয়েকে মেরে ফেলেছে।'

    আরও খবর পাওয়ার জন্য ক্লিক করুন... খবর পাবেন এই লিঙ্কে। প্রতি মুহূর্তের লাইভ খবরের আপডেট পেতে ফলো করুন ।
  • Link to this news (এই সময়)