• ঋষভের সুস্থতা কামনা উর্বশীর মায়ের, ?জামাই লিখুন?, খোঁচা নেটিজেনদের
    প্রতিদিন | ০৩ জানুয়ারি ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে প্রতিমুহূর্তে যন্ত্রণার সঙ্গে লড়াই করে চলেছেন ঋষভ পন্থ। ভারতীয় তারকার দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর পরিবার, বন্ধু, সতীর্থ থেকে অনুরাগীরা। এবার ভারতীয় উইকেটকিপারের সুস্থতা কামনা করে পোস্ট করলেন উর্বশী রাউতেলার মা। তবে পরমুহূর্তে নেটিজেনদের খোঁচাও খেতে হল তাঁকে।

    গত ৩০ ডিসেম্বর দিল্লি থেকে উত্তরাখণ্ড যাওয়ার পথে ভয়ংকর দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ পন্থ (Rishabh Pant)। আগুন ধরে যায় তাঁর গাড়িতে। কোনওক্রমে প্রাণে বাঁচেন তিনি। আপাতত দেরাদুনের হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। দুর্ঘটনার খবর প্রকাশ্যে আসার পর পরই নিজের সোশ্যাল অ্য়াকাউন্টে একটি পোস্ট করেন উর্বশী। যা ঘিরে রীতিমতো হইচই পড়ে যায়। ইনস্টাগ্রামে (Instagram) অভিনেত্রী লিখেছিলেন ‘প্রার্থনা’। সঙ্গে দেন একটি হৃদয় ও পায়রার ইমোজি। সেই পোস্টটি নিয়ে মশকরা করতে ছাড়েননি নেটিজেনরা। আসলে ঋষভ আর উর্বশীর (Urvashi Rautela) সম্পর্কের গুঞ্জনের মাঝে এহেন পোস্ট দেখেই শুরু হয়েছিল চর্চা। এবার পন্থের সুস্থতা কামনা করে ট্রোলড হলেন তাঁর মা মীরা রাউতেলাও।

    ভারতীয় উইকেটকিপার-ব্যাটারের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ?সোশ্যাল মিডিয়ার গুঞ্জন চলতেই থাকবে। কিন্তু দ্রুত সুস্থ হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে উত্তরাখণ্ডের নাম উজ্জ্বল করবেন আপনি, সে কামনাই করি। ঈশ্বর আপনার উপর কৃপা করুন। সকলে পন্থের জন্য প্রার্থনা করুন।? অনেকে এই পোস্টের প্রশংসা করলেও নেটিজেনদের একাংশ ফের ঠাট্টা-মশকরা শুরু করে দেন। অনেকের দাবি, নেটদুনিয়া এমনি এমনি আলোচনা করে না। উর্বশী নিজেই বিভিন্ন পোস্ট করে গুঞ্জন উসকে দেন। আবার কেউ কেউ বলছেন, পন্থকে ?জামাই? বলে সম্বোধন করুন। আরও একধাপ এগিয়ে উর্বশীকে খোঁচা দিয়ে এক নেটিজেন লিখেছেন, ?উর্বশী, নিজের আসল প্রোফাইল থেকে লেখো।?

    পন্থের প্রতি ভালবাসার কথা বারবারই প্রকাশ করেছেন উর্বশী। তাঁর খেলা দেখতে মাঠেও পৌঁছে গিয়েছেন একাধিকবার। যদিও পুরো বিষয়টা এড়িয়ে যাওয়াই পছন্দ করেন পন্থ। কিন্তু তারকার দুর্ঘটনার পর ফের চর্চায় তাঁকে ?কমপ্লিকেটেড? সম্পর্ক। এবার তাতে অজান্তেই ঢুকে পড়লেন মীরা রাউতেলাও।
  • Link to this news (প্রতিদিন)