• ফুটবলের জার্সি পরেই আত্মহত্যার পথ বেছে নিলেন প্রাক্তন ফুটবলার, শোকের ছায়া এলাকায়
    ২৪ ঘন্টা | ০৪ ফেব্রুয়ারি ২০২৩
  • মনোজ মন্ডল: পায়ে বুট, গায়ে জার্সি, ফুটবলের পোশাকেই হতাশময় জীবনকে বিদায় জানালেন ইস্টবেঙ্গল জুনিয়রের হয়ে ম্যানচেস্টার ইউনাইটেডে খেলে আসা প্রতিভাবান ফুটবলার প্রদীপ বড়ুয়া। ২৯ বছরের প্রদীপ বড়ুয়ার ঝুলন্ত মৃতদেহ মিলল বাড়ির কাছেই আম বাগানে। একটি আম গাছের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন বলেই পুলিসের প্রাথমিক অনুমান। ঘটনাস্থলে এসে অশোকনগর থানার পুলিস শুক্রবার রাতে মৃতদেহ উদ্ধার করে।

    অশোকনগর কল্যাণগড় পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাকপুল কল্পতর এলাকার ঘটনা। ঘটনায় এলাকায় শোকের পরিবেশ নেমে এসেছে। এক সময় ইস্টবেঙ্গল জুনিয়র এর হয়ে বেশ সুনামের সঙ্গে ফুটবল খেলেছেন প্রদীপ বড়ুয়া। ম্যানচেস্টার ইউনাইটেডে সফলতার সঙ্গে খেলে আসেন তিনি। তবে পরবর্তীতে সেভাবে তার প্রতিভার স্বাক্ষর রাখতে পারেননি। বড় ফুটবলার না হওয়ার একটা আক্ষেপ ছিল তার মধ্যে। পাশাপাশি ব্যবসা নিয়েও হতাশা ছিল।

    আরও পড়ুন: 

    তার জেরেই এই আত্মহত্যার ঘটনা কিনা খতিয়ে দেখছে পুলিস। মৃতের বোন এবং বাবা জানান শুক্রবার রাত পৌনে ৭টা নাগাদ হঠাৎ বোনকে ফোন করে প্রদীপ। মায়ের সঙ্গে কথা বলতে চান এবং ফোন লাউড স্পিকারে দিতে বলেন। মাকে বলেন বোন, ভাই বাবাকে দেখো। তার মৃত্যু হলে মৃত্যুর জন্য কাউকে যেন দায়ী না করা হয়। এরপরে কান্নায় ভেঙে পড়েন তিনি। আতঙ্কিত পরিবারের লোকজন সঙ্গে সঙ্গেই খোঁজাখুঁজি শুরু করে এবং অশোকনগর থানায় একটি মিসিং ডায়েরিও করে।

    আরও পড়ুন: 

    তবে ফোন আসার চার ঘন্টা পরে বাড়ির কাছেই ঘন জঙ্গলের মধ্যে একটি আম গাছের সঙ্গে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তের পরে পুলিস এবং বাড়ির মানুষদের অনুমান বড় ফুটবলার হতে চেয়েছিলেন প্রদীপ কিন্তু তার স্বপ্ন সফল না হওয়ায় হতাশায় ভুগছিলেন। পাশাপাশি জলের ব্যবসা করতেন এবং বোনের বিয়ে এবং ভাইয়ের ভবিষ্যৎ নিয়েও চিন্তিত ছিলেন সবকিছু মিলিয়ে মানসিক হতাশায় ফুটবলের বুট জার্সি পরে এই প্রতিভাবান ফুটবলার আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলেই সকলের অনুমান। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

     
  • Link to this news (২৪ ঘন্টা)