• TIGPS Coochbehar: রাজ্যপালের সঙ্গে দেখা করল টেকনো স্কুলের পড়ুয়ারা
    আজকাল | ০৫ ফেব্রুয়ারি ২০২৩
  • আজকাল ওয়েবডেস্ক: রাজ্যপাল ড.‌ সি ভি আনন্দ বোসের সঙ্গে দেখা করল কোচবিহারের টেকনো ইন্ডিয়া গ্রুপ পাবলিক স্কুলের ১০ জন পড়ুয়া।

    রাজ্যপালের সঙ্গে দেখা করার এমন সুযোগ করে দিলেন টেকনো ইন্ডিয়া গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সত্যম রায়চৌধুরী। শনিবার ছিল কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন উৎসব। সেই উপলক্ষে রাজ্যপাল তথা বিশ্ববিদ্যালয়ের আচার্য এসেছিলেন কোচবিহারে। তিনি ওঠেন সার্কিট হাউসে। সেখানেই পড়ুয়াদের সঙ্গে দেখা করেন রাজ্যপাল। সঙ্গে ছিলেন সত্যম রায়চৌধুরী, টেকনো ইন্ডিয়ার ভাইস প্রেসিডেন্ট ভাস্কর রায়। পড়ুয়াদের নিয়ে আসেন স্কুলের অধ্যক্ষা সোমা তরণ দত্ত।   

    তিনি বলেন, ‘‌টিআইজিপিএস কোচবিহারের শিক্ষার্থীদের জন্য আজ স্মরণীয় দিন।’‌ পড়ুয়ারা এদিন রাজ্যপালের হাতে নিজেদের তৈরি করা একটি চিত্রকলা তুলে দেয়। তাদের উৎসাহিত করেন রাজ্যপাল। পড়ুয়ারা রাজ্যপালের সঙ্গে নানা বিষয়ে আলোচনা করে। খুশি পড়ুয়াদের বক্তব্য, রাজ্যপালের সঙ্গে দেখা করার এমন সুযোগ সবার হয় না। অনেক কিছু শিক্ষণীয় রয়েছে। যেটা আগে অজানা ছিল। রাজ্যপাল সুযোগ দেওয়ায় স্কুল কর্তৃপক্ষও কৃতজ্ঞতা জানান। রাজ্যপালকে স্কুলের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে রাখেন কর্তৃপক্ষ। স্কুলের অধ্যক্ষা বলেন, ‘‌আগামী এপ্রিলে এই স্কুলের ১৫ বছর পূর্তির অনুষ্ঠান হবে। সেখানে মাননীয় রাজ্যপালকে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছি। তিনি থেকে পড়ুয়াদের উদ্দেশে মূল্যবান বক্তব্য রাখলে কৃতার্থ থাকব আমরা। রাজ্যপালও আমাদের স্কুলের পড়ুয়াদের রাজভবনে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন।' 

    ছবি:‌ রাজ্যপাল ড.‌ সি ভি আনন্দ বোসের সঙ্গে কোচবিহার টেকনো ইন্ডিয়া গ্রুপ পাবলিক স্কুলের পড়ুয়ারা। সঙ্গে আছেন সত্যম রায়চৌধুরী, ভাস্কর রায় এবং সোমা তরণ দত্ত। 

    ছবি:‌ আজকাল 
  • Link to this news (আজকাল)