• Murshidabad: সাগরদিঘি উপনির্বাচনের আগে তৃণমূলের কর্মীসভাতে মানুষের ঢল
    আজকাল | ০৫ ফেব্রুয়ারি ২০২৩
  • আজকাল ওয়েবডেস্ক: সাগরদিঘি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা করার পর দিনই ফের জোর কদমে প্রচারে নেমে পড়লেন তৃণমূল কংগ্রেস প্রার্থী দেবাশিস ব্যানার্জি।

    শনিবার সাগরদিঘির রতনপুর ময়দানে তৃণমূল কংগ্রেস কর্মীদেরকে নিয়ে একটি কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখেন মুর্শিদাবাদ জেলার তৃণমূলের দুই সাংসদ আবু তাহের খান এবং খলিলুর রহমান। এর পাশাপাশি এদিনের সভাতে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের একাধিক বিধায়ক সহ স্থানীয় তৃণমূল নেতৃত্ব। 

    প্রসঙ্গত, গত ২৯ ডিসেম্বর সাগরদিঘির তিনবারের তৃণমূল বিধায়ক সুব্রত সাহা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তাঁর মৃত্যুতে খালি হওয়া ওই আসনে আগামী ২৭ ফেব্রুয়ারি উপনির্বাচন অনুষ্ঠিত হবে। ২ মার্চ ওই আসনের ভোট গণনা। ইতিমধ্যেই কংগ্রেস প্রার্থী বাইরন বিশ্বাস এবং তৃণমূল প্রার্থী দেবাশিস ব্যানার্জি সাগরদিঘি বিধানসভা উপনির্বাচনের জন্য তাঁদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। সোমবার বিজেপি প্রার্থী দিলীপ সাহার মনোনয়নপত্র পেশ করার কথা। 

    এদিন তৃণমূলের কর্মী সভাতে কয়েক হাজার কর্মী সমর্থক বিভিন্ন অঞ্চল থেকে জড়ো হন। তৃণমূলের জঙ্গিপুর সাংগঠনিক জেলার চেয়ারম্যান কানাই চন্দ্র মণ্ডল বলেন, 'সাগরদিঘি বিধানসভা কেন্দ্রের মানুষের দীর্ঘদিনের দাবি ছিল এই বিধানসভা কেন্দ্রের কোনও ব্যক্তিকে বিধানসভা নির্বাচনে প্রার্থী করার। আমাদের দলের সুপ্রিমো মমতা ব্যানার্জি সাগরদিঘির মানুষের ভাবাবেগকে সম্মান জানিয়ে এখানকার ভূমিপুত্র দেবাশিস ব্যানার্জিকে প্রার্থী করেছেন। আমরা আশাবাদী সাগরদিঘির মানুষ তৃণমূল প্রার্থীকে আসন্ন উপনির্বাচনে বিপুল ভোটে জয়যুক্ত করবে।' 

    তিনি আরও বলেন, 'গত ১২ বছরের তৃণমূল সরকার রাজ্যের সমস্ত মানুষের জন্য বিভিন্ন স্তরে একাধিক প্রকল্প চালু করেছে। তৃণমূল কর্মীরা সারা বছর নজরে রাখেন রাজ্য সরকারের চালু হওয়া প্রকল্পগুলোর সুবিধা মানুষ যাতে পায়। আমাদের সাথে মানুষের যোগাযোগ সারা বছরের, আমরা অন্য রাজনৈতিক দলের মতো কেবল ভোটের সময় মানুষের বাড়ি যাই না। আমরা উন্নয়নকে হাতিয়ার করেই বিধানসভা উপনির্বাচনে লড়াইয়ে নেমেছি।' 

    এদিনের সভা থেকে তৃণমূল নেতৃত্ব বার্তা দেন সমস্ত স্তরের কর্মীদেরকে জোটবদ্ধ হয়ে বিরোধীদলের বিরুদ্ধে লড়াই করতে হবে। 
  • Link to this news (আজকাল)