• Madhya Pradesh: ১৬ বছরের কিশোর 'ধর্ষণ ও খুন করল' পঞ্চাশোর্ধ্ব এক মহিলাকে! কেন জানেন?
    ২৪ ঘন্টা | ০৫ ফেব্রুয়ারি ২০২৩
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খুন ও ধর্ষণ-- দুটিই করেছে এক ষোলো বছরের কিশোর। তার আক্রমণের শিকার এক ৫৮ বছরের মহিলা। ধর্ষণ, মুখে কাপড় বেঁধে নৃশংস ভাবে হত্যার মতো গর্হিত কাজে জড়িত বছরষোলোর এক কিশোর। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশে। কেন এরকম ঘটনা ঘটাল সে? 

    মধ্যপ্রদেশের রেওয়া জেলায় কৈলাসপুরী গ্রামে ৩০ জানুয়ারির রাতে ঘটনাটি ঘটেছে। প্রবীণ ওই মহিলার মুখে সে কাপড় ও প্লাস্টিক পুরে দিয়ে পরে তাকে নির্মীয়মাণ একটি বাড়ি, যেখানে মহিলা থাকতেন, তারই একটু নিভৃতে টেনে নিয়ে যান। মহিলার সারা গায়ে অসংখ্য ক্ষত আবিষ্কার করা গিয়েছে। ক্ষত দেখা গিয়েছে মহিলার যৌনাঙ্গেও। 

    আরও পড়ুন:

    ঘটনাস্থলে পৌঁছে প্রথমে পুলিস খুনের উদ্দেশ্য ধরতে বা খুনির বিষয়ে কোনও অনুমান করতে ব্যর্থ হয়। পরে তদন্ত চালাতে চালাতে তাদের কাছে বিষয়টি পরিষ্কার হয়। ওই ছেলেটির খোঁজ পায় পুলিস। সে ওই মহিলার একরকম প্রতিবেশীই ছিল।

    ধর্ষিতা ও খুন হওয়া ওই মহিলার পরিবারের লোকজনও পুলিসকে জানিয়েছিল, তাঁদের সন্দেহ ওই কিশোরের দিকেই। ছেলেটি বছর দুয়েক আগে প্রায় নিয়মিত তাদের বাড়িতে গিয়ে টিভি দেখত। তখন তাদের বাড়ি থেকে একটা মোবাইল চুরি গিয়েছিল। সেই নিয়ে তারা ওই ছেলেটিকেই সন্দেহ করে। চোর 'বদনাম' পাওয়া ছেলেটির দিক থেকে এই পরিবারের সঙ্গে শত্রুতার সূত্রপাত তখন থেকেই বলে মনে করেন ওই মহিলার পরিবারের লোকজন।

    আরও পড়ুন: 

    অ্যাডিশনাল সুপারিন্টেন্ডেন্ট অফ পুলিস বিবেক লাল পরে যা জানান, তা হল এইরকম: ঘটনার দিন বাড়িতে ওই মহিলার ছেলে ও স্বামী ছিলেন না। মহিলা তখন ঘরে ঘুমোচ্ছিলেন। সেই সময়ে অতর্কিতে এসে মহিলার উপর ঝাঁপিয়ে পড়ে অভিযুক্ত। তখনই দড়ি দিয়ে তাঁর মুখে প্লাস্টিক বেঁধে দেয় অভিযুক্ত। তাঁকে ধর্ষণও করে। তাঁর সারা গায়ে কাস্তে দিয়ে আঘাত করে। শ্বাসরুদ্ধ হয়ে এবং নিরন্তর অত্যাচারিত হতে হতেই মারা যান ওই মহিলা বলে অনুমান পুলিসের। শুধু তাই নয়, এত কিছুর পরেও ছেলেটি মহিলার ঘর থেকে হাজার টাকা ও কিছু গয়নাগাঁটি নিয়ে পালিয়ে যায়। 

    প্রয়োজনীয় প্রমাণের ভিত্তিতেই পুলিস গ্রেফতার করে অভিযুক্ত কিশোরকে। তার বিরুদ্ধে রাতে দরজা ভেঙে অন্যের ঘরে ঢোকা, চুরি, ধর্ষণ, খুন ইত্যাদি একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।  

     
  • Link to this news (২৪ ঘন্টা)