• ‘তোমার কথা খুব মনে পরে’, কৌশানির মায়ের জন্মদিনে আবেগঘন পোস্ট বনি সেনগুপ্তর
    হিন্দুস্তান টাইমস | ০৫ ফেব্রুয়ারি ২০২৩
  • ‘আমি তোমাকে ভালোবাসি। তোমার কথা খুব মনে পরে। তোমায় কাছে না পেয়ে ঠিক কী অনুভব করি তা বলে বোঝাতে পারব না। কিন্তু জানি তুমি আছ। শুভ জন্মদিন মাম্মিজি’, নেটমাধ্যমের পাতায় অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের মায়ের সঙ্গে ছবি পোস্ট করে লিখলেন অভিনেতা বনি সেনগুপ্ত।

    আজ ৫ ফেব্রুয়ারি কৌশানির মায়ের জন্মদিন। বান্ধবীর মাকেও নিজের মায়ের সমতুল্য মনে করতেন বনি। এই বিশেষ দিনে স্মৃতির পাতা থেকে কৌশানির মায়ের সঙ্গে ছবিটি পোস্ট করেছেন অভিনেতা। ছবিতে বনির গাল ধরে আদর করছেন কৌশানির মা সঙ্গীতা।

    ২০১৫ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবি দিয়ে ইন্ডাস্ট্রিতে পথ চলা শুরু কৌশানির। পর্দায় তাঁর প্রথম নায়ক বনি সেনগুপ্ত। এরপরই দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। সেই সূত্রে দুই পরিবারের মধ্যেও ভালো সম্পর্ক গড়ে ওঠে। উল্লেখ্য, ২০২১ সালে মাতৃহারা হন কৌশানি। বহুদিন দিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন অভিনেত্রীর মা। কিডনির সমস্যা নিয়ে ২৩ অক্টোবর ২০২১ সালে অভিনেত্রীর মা সঙ্গীতা ভর্তি হয়েছিলেন শহরের এক বেসরকারি হাসপাতালে। পরে ফুসফুসে সংক্রমণও ধরা পড়েছিল। এর আগে তাঁর কিডনি প্রতিস্থাপন হয়েছিল। শেষপর্যন্ত একাধিক অঙ্গ বিকল হয়ে না ফেরার দেশে চলে যান তিনি।

    আপাতত আগামী ছবির প্রোমোশন নিয়ে ব্যস্ত বনি-কৌশানি। ১৭ ফেব্রুয়ারি বড়পর্দায় মুক্তি পাচ্ছে পরিচালক হরনাথ চক্রবর্তীর নতুন ছবি ‘ডাল-বাটি-চুরমা’। জমজমাট এই রোম্যান্টিক কমেডি ছবিতে ফের জুটি বেঁধেছেন বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়। এরই মধ্যে হবু শাশুড়ি মাকে নিয়ে নেটদুনিয়ায় আবেগপ্রবণ পোস্ট বনির।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)