• শ্বশুরবাড়ি থেকে স্ত্রী-পুত্রকে নিয়ে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা, প্রাণ গেল স্বামীর
    এই সময় | ০৬ ফেব্রুয়ারি ২০২৩
  • West Bengal News : শ্বশুরবাড়ি থেকে স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে বাড়ি ফেরার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় (Car Accident) মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনায় গুরুতর জখম স্ত্রী সহ এক ছেলে। টোটোর সঙ্গে মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষের ফলেই মৃত্যু হয় ওই ব্যক্তির বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম হরমুজ মোমিন (৪৬)। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

    রবিবার দুপুর নাগাদ মর্মান্তিক দুর্ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় মুর্শিদাবাদের সুতি থানার চাঁদের মোড় ৩৪ নম্বর জাতীয় সড়ক (34 National Highway) সংলগ্ন এলাকায়। স্থানীয় সূত্রে খবর, মৃত হরমুজ মোমিনের বাড়ি সামশেরগঞ্জ থানার (Samserganj Police Station) মহিসাস্থলী গ্রামে। জানা গিয়েছে, সুতির নূরপুর শ্বশুরবাড়ি থেকে রবিবার দুপুরে দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে নিজের বাড়ি সামশেরগঞ্জ থানার (Samserganj Police Station) মহিসাস্থলী যাচ্ছিলেন ওই ব্যক্তি। চাঁদের মোড়ে জাতীয় সড়কে ওঠার মুখে আচমকা একটি টোটো চলে আসায় বাইকের চালক নিয়ন্ত্রণ হারায়। টোটোর সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে বাইকের। দুর্ঘটনার জেরে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে বাইক চালক ও আরোহীরা। দুর্ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা।

    এরপর তড়িঘড়ি আহতদের মহেষাইল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর হরমুজ মোমিনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় (Suti Police Station)। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। দুর্ঘটনার জেরে সাময়িক যানজট তৈরি হয় ৩৪ নম্বর জাতীয় সড়কে। পরে ঘাতক গাড়ি দুটিকে উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। পুলিশের তৎপরতায় কিছুক্ষণের মধ্যে ফের যান চলাচল স্বাভাবিক করা হয়। টোটোটি আটক করেছে পুলিশ। যদিও টোটো চালক পলাতক বলে জানা গিয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, আচমকা টোটোটি সামনে চলে আসার কারণেই বাইকটি নিয়ন্ত্রণ রাখতে পারেনি। যার কারণে দুর্ঘটনাটি ঘটে বলে মনে করা হচ্ছে।

    প্রসঙ্গত, গত সেপ্টেম্বর মাসেও ৩৪ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটে। বাইকে করে নিজ বাড়ি যাওয়ার পথে চার চাকা পিকআপ গাড়ির ধাক্কায় মৃত্যু হয় এক প্রাক্তন BSF জওয়ানের। ঘটনাটি ঘটে (Murshidabad) সুতি থানার চাঁদের মোড় ৩৪ নম্বর জাতীয় সড়ক এলাকায়। মৃত ওই প্রাক্তন জওয়ানের নাম জামিরুল শেখ।
  • Link to this news (এই সময়)