• Death: মোটরবাইকে হর্ন দেওয়াকে কেন্দ্র করে বচসা, মুর্শিদাবাদ খুন যুবক
    আজকাল | ০৬ ফেব্রুয়ারি ২০২৩
  • আজকাল ওয়েবডেস্ক : ক্রিকেট খেলে বাড়ি ফেরার সময় মোটরবাইকে হর্ন দেওয়াকে কেন্দ্র করে বচসা।

    তারজেরে এক যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে রবিবার বিকেলে মুর্শিদাবাদের নবগ্রাম থানার পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক মোড় সংলগ্ন এলাকাতে।  এই ঘটনাতে যুক্ত থাকার অভিযোগে ইতিমধ্যেই নবগ্রাম থানার পুলিশ এক যুবককে গ্রেপ্তার করেছে। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত যুবকের নাম তারক ঘোষ (১৯)।  তাঁর বাড়ি নবগ্রাম থানার জারুলিয়া গ্রামে। 
    স্থানীয় সূত্রের খবর, শীতের মরশুমে নবগ্রাম ব্লকের বিভিন্ন জায়গাতে ক্রিকেট টুর্নামেন্ট চলছে। রবিবার দুপুরবেলায় জারুলিয়ার বাসিন্দা তারক ঘোষ , তার কয়েকজন বন্ধুর সাথে একটি ক্রিকেট টুর্নামেন্ট খেলতে যায়।
    রবিবার বিকেলে ক্রিকেট ম্যাচ খেলে বাড়ি ফেরার সময় নবগ্রাম কিষাণমান্ডি এলাকাতে মোটরসাইকেলে হর্ন দেওয়াকে কেন্দ্র করে দু'দল যুবকের মধ্যে বচসা সৃষ্টি হয়। সূত্রের খবর, সেই সময় ঘটনাস্থলে উপস্থিত ছিল তারক। 
    স্থানীয় বাসিন্দারা জানান, কিষাণমান্ডি এলাকার বাসিন্দাদের মধ্যস্থতায় কিছু সময়ের জন্য ওই বিবাদ মিটলেও  তারক এবং তাঁর সাথীরা এলাকা ছেড়ে চলে যাওয়ার পর কিছু দুষ্কৃতি তাকে অনুসরণ করতে থাকে। এরপর সে যখন নবগ্রাম-পলসন্ডা রাজ্য সড়কের ওপর পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক মোড়ের কাছাকাছি এলাকাতে ছিল সেই সময় তারককে বাইক থেকে নামিয়ে কাঠ দিয়ে বেধড়ক মারধর করা হয়। সূত্রের খবর কিছু যুবক যখন তারককে মারছিল কেউ তাঁকে বাঁচাতে যায়নি।  
    গুরুতর আহত অবস্থাতে তারককে নবগ্রাম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার পর গোটা এলাকাতে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। ইতিমধ্যে এসডিপিও (লালবাগ) বিক্রম প্রসাদের নেতৃত্বে বিশাল র‍্যাফ বাহিনী এলাকাতে এসে  তল্লাশি শুরু করেছে। পুলিশ সূত্রে জানা গেছে,এই খুনের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে ইতিমধ্যেই আসিফ শেখ নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার পেছনে আরও কয়েকজন যুক্ত রয়েছে বলে পুলিশ সূত্রের খবর। তাদের সন্ধানে পুলিশ তল্লাশি শুরু করেছে।।
  • Link to this news (আজকাল)