• #SidKiara পোস্টে বড় বার্তা জুহির, জয়সলমেরে পৌছলেন নায়িকা
    হিন্দুস্তান টাইমস | ০৭ ফেব্রুয়ারি ২০২৩
  • সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানির বিয়ের সাক্ষী থাকতে জয়সলমের পৌঁছলেন জুহি চাওলা। তাঁর সঙ্গে তাঁর স্বামী তথা বিজনেসম্যান জয় মেহতাও উপস্থিত হয়েছেন। এই গ্র্যান্ড বিবাহ অনুষ্ঠানে সামিল হওয়ার আগে জয়সলমের বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হলেন জুহি চাওলা। তিনি হবু নব দম্পতির জন্য শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। তাঁদের জীবনের নতুন অধ্যায়ের জন্য শুভেচ্ছা বার্তা জানালেন অভিনেত্রী। সূত্রের খবর অনুযায়ী জয় মেহতা কিয়ারার বাবা জগদীপ আডবানির বিশেষ বন্ধু।

    ৭ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ-কিয়ারা। তাঁদের এই বিয়ের অনুষ্ঠানে কাছের বন্ধু বান্ধব এবং আত্মীয়রা উপস্থিত থাকবেন। ইতিমধ্যেই বলিপাড়ার একাধিক তারকা উপস্থিত হয়েছেন। তাঁদের বিবাহ বাসর বসবে সূর্যগড় প্রাসাদে। ৬ ফেব্রুয়ারি এই জুটির হলদি এবং সঙ্গীত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    ৬ ফেব্রুয়ারি জয় মেহতা এবং জুহি চাওলা জয়সলমের উপস্থিত হন। অভিনেত্রী ফ্লাইটের একটি ছবি শেয়ার করেছেন। এরপর বিমানবন্দরে সাংবাদিকদের নিজের মনের কথা জানান। এই বিয়ের বিষয়ে তিনি বলেন, 'আমি বিয়ের জন্য এখানে এসেছি। ওদের জন্য অনেক শুভ কামনা জানাই। সিদ্ধার্থ কিয়ারার জুটি খুব সুন্দর। আমাদের আশীর্বাদ রইল ওদের জন্য।'

    ৫ ফেব্রুয়ারি হবু বর কনে দুজনেই পরিবারের সঙ্গে মরুরাজ্যে উড়ে গেছেন। করণ জোহর, ইশা আম্বানি সহ একাধিক তারকা ইতিমধ্যেই এই অনুষ্ঠানে পৌঁছে গেছেন। তবে শেষ মুহূর্তে বদলানো হয়েছে সিড-কিয়ারার বিয়ের দিন। এতদিন পর্যন্ত ঠিক ছিল ৫ জানুয়ারি, রবিবার সিদ্ধার্থ-কিয়ারার সঙ্গীত এবং মেহেন্দির অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এবং ৬ জানুয়ারি বসবে বিয়ের বাসর। কিন্তু শেষ পর্যন্ত বদলে গেল বিয়ের দিন। বলিপাড়ার এই জনপ্রিয় জুটি ৬ তারিখ নয়, বরং ৭ জানুয়ারি গাঁটছড়া বাঁধতে চলেছেন।

    শেরশাহ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারাকে প্রথমবার একসঙ্গে দেখা যায়। টানা বেশ কিছু বছর প্রেম করার পর তাঁরা ৭ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)