• রঙের 'রহস্য' না 'রহস্যের' রং! প্রকাশ্যে মিনি সিরিজ ‘কালো সাদা আবছা’র ট্রেলার
    হিন্দুস্তান টাইমস | ০৭ ফেব্রুয়ারি ২০২৩
  • ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকের প্রথম ‘মিনি সিরিজ’— কালো সাদা আবছা। পরিচালনায় সুরজিৎ (সাহেব) মুখোপাধ্যায়। সিরিজের ট্রেলার মুক্তি পেল। ট্রেলারের শুরুতেই যেন এক রহস্যের গন্ধ। কুরিয়ারে আসে একটা গল্পের বই। নাম ‘কালো সাদা আবছা’। বইয়ের লেখকের নাম দেবমাল্য সেনগুপ্ত।

    রক্তিম, সোহিনী, এবং অঙ্কিতা তিনজনের বাড়িতেই একই সময় বইটা কুরিয়ারে আসে। লেখক তিনজনকেই বইটা পড়ার অনুরোধ করেন। লেখকের তরফে চিরকুটে আসে একটা বার্তা। বই পড়ে ভালো লাগলে যোগাযোগ করার জন্য ঠিকানা লেখা রয়েছে সেখানে। কৌতুহলের কারণে তিনজনেই গল্পগুলো পড়ে এবং চমকে ওঠে। গল্পগুলোর সঙ্গে তিনজনের লুকিয়ে থাকা সত্য ঘটনা মিলে যায়। এরপর এক এক করে তিনটি গল্প পর্দায় ফুটে ওঠে।

    এখানেই রহস্যের সূত্রপাত। কে এই দেবমাল্য? এই সব ঘটনা সে জানলো কীভাবে? রহস্যের উদঘাটনের জন্য তিনজনেই বেরিয়ে পরে। কাকতালীয় ভাবে তিনজনই একই সময়ে উপস্থিত হয় ওই রহস্যময় বাড়িতে। শুরু হয় আরও এক আলো আঁধারির খেলা। গল্পে উঠে আসে আরও এক নতুন চরিত্র, সমরেশ লাহিড়ি। কে এই সমরেশ লাহিড়ি? কি সম্পর্ক তার এই কালো সাদা আবছার সঙ্গে..........? কী ভাবে সে জানল এই তিনজনের জীবনের কথা! জমে উঠতে চলেছে রহস্যে মোড়া এই মিনি সিরিজ। দেখুন ট্রেলার-

    পরিচালনায় সুরজিৎ (সাহেব) মুখোপাধ্যায়। মিনি সিরিজে অভিনয় করেছেন অম্লান মজুমদার, সুমেধা দত্ত, অনুজয় চট্টোপাধ্যায়, সৌমেন দত্ত, ঋষাণ, রিয়া, আসিস সেন চৌধুরী, ঐশিন মজুমদার, সাগতম এবং প্রদীপ মিত্র। সঙ্গীত পরিচালনায় দিপানশু লোধ। সিরিজের কাহিনি, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন অম্লান মজুমদার। সিনেমাটোগ্রাফি করেছেন অনির। প্রযোজনায় স্কাইপ্যান কমিউনিকেশন। ফেব্রুয়ারিতে ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে মুক্তি পাচ্ছে এই মিনি সিরিজ।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)