• এই অক্ষর দিয়ে শুরু নামের মেয়েরা পান লক্ষ্মীর আশীর্বাদ, স্বামীর জন্য হন ভাগ্যবান
    হিন্দুস্তান টাইমস | ০১ মার্চ ২০২৩
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে, নাম ব্যক্তির জীবনে গভীর প্রভাব ফেলে। নামের প্রথম অক্ষরটি রাশির সঙ্গে  যুক্ত। বলা হয়ে থাকে যে নামের সঙ্গে  গ্রহের গভীর সম্পর্ক রয়েছে। জন্মের সময় গ্রহের অবস্থান অনুসারে বেশিরভাগ মানুষের নামকরণ করা হয়। আজ আমরা এমনই কিছু নামের কথা বলব, যেসব মেয়ের নাম এই অক্ষর দিয়ে শুরু হয় তারা খুব ভাগ্যবান। যারা এই মেয়েদের বিয়ে করে তাদের ভাগ্যের তালাও খুলে যায়।

    A অক্ষর দিয়ে শুরু হওয়া নাম

    যে মেয়েদের নাম A অক্ষর দিয়ে শুরু হয়। সে অন্যদের চেয়ে ভালো পরিকল্পনা করতে পারে। তিনি তার স্বামীর জন্য ভাগ্যবান প্রমাণিত হন। তাদের সামাজিক অবস্থা ভালো হয়। তারা খুব দ্রুত ভালো এবং খারাপ মানুষের মধ্যে পার্থক্য বুঝতে পারে। তাদের সামনে কেউ দাঁড়াতে পারে না। তারা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে স্বামীকে সাহায্য করে। সবাই তাদের বুদ্ধির প্রশংসা করে। সর্বদা তারা স্বামীকে সাফল্যের জন্য অনুপ্রাণিত করে।

    D অক্ষর দিয়ে শুরু হওয়া নাম

    D অক্ষর দিয়ে শুরু হওয়া নামের মেয়েরা তাদের লক্ষ্য সম্পর্কে সচেতন হন। তারা লক্ষ্য অর্জনের জন্য সম্ভাব্য সব প্রচেষ্টা করেন। এই d দিয়ে নাম দেওয়া মহিলারা তাদের স্বামীর উন্নতিতে বিশেষ ভূমিকা পালন করে। বিয়ের পর তাদের স্বামীরা বিশেষ সাফল্য পান। তাদের রয়েছে নেতৃত্বের গুণাবলী। তারা স্বামীকে অনেক সমর্থন করেন। খুব দ্রুত তারা কারও  হৃদয়ে জায়গা করে নেয়। তাদের স্বামীরাও এই মেয়েদের ভাগ্যের সুফল পান।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)