• ‘ED, CBI ডাকল না, তাই জাতেও উঠতে পারলাম না..’, ‘বরবাদ’ বনিকে ভয়ঙ্কর খোঁচা শ্রীলেখার
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ১৪ মার্চ ২০২৩
  • কথা দিয়েছিলেন ফেসবুক থেকে বিরতি নেবেন। কোনওরকম মন্তব্য করবেন না! তবে টলিপাড়ার অভিনেতাকে ইডির ঘরে তলব করতেই ফের স্বভাবসিদ্ধভাবে ফোঁস করে উঠলেন শ্রীলেখা মিত্র। বনি সেনগুপ্তকে খোঁচা দিয়ে অভিনেত্রীর মন্তব্য, “ইডি, সিবিআই ডাকছে না। তাই জাতেও উঠতে পারলাম না!”

    রবিবাসরীয় বেলায় ছুটির আমেজে আচমকাই শ্রীলেখা উপলব্ধি শুনে চমকে গেল নেটপাড়া! আসলে দিন কয়েক ধরেই খবরের শিরোনামে বনি সেনগুপ্ত। ইডির দপ্তরে তাঁকে হাঁক-ডাকের পর কটাক্ষ, সমালোচনারও অন্ত নেই! শিক্ষাঙ্গনে নিয়োগ দুর্নীতি মামলায় টলিপাড়া থেকে এইপ্রথম কোনও অভিনেতাকে তলব করল ইডি। শিক্ষা দুর্নীতিতে অভিযুক্ত কুন্তল ঘোষের সঙ্গে আর্থিক লেনদেনের জেরেই গত লক্ষ্মীবারে সিজিও কমপ্লেক্সে ঘণ্টাখানেক কড়া জেরার মুখে পড়তে হয়েছিল বনি সেনগুপ্তকে। যা নিয়ে তোলপাড় রাজ্য-রাজনীতি থেকে বাংলা সিনেইন্ডাস্ট্রি। এবার সেই প্রেক্ষিতেই ‘বরবাদ’ অভিনেতাকে তুলোধনা করলেন শ্রীলেখা মিত্র।

    ব্যঙ্গ-বিদ্রুপ করে অভিনেত্রীর মন্তব্য, “জীবনে একটা ইডি, সিবিআইয়ের ডাক পেলাম না! রোজ ভ্যালি থেকে কুন্তল.. কী করলান ছিঃ ছিঃ। সেই কবেকার পুরনো ভারনা ফ্লুডিক গাড়ি ব্যবহার করছি। আর ছবির প্রযোজকের আশায়। ধুর ধুর.. পতিবাদ থুড়ি প্রতিবাদ করছি।” এখানেই অবশ্য থামেননি শ্রীলেখা।

    তিনি এও বলেন যে, “বাংলা সিনেমা করে কত পারিশ্রমিক পাওয়া যায়, সেই ধারণা সকলেরই আছে। দামি গাড়ি চড়ছে, ইডি সিবিআই ডাক দিলে, তারপর দাদা-দিদিরা সেটাকে ধামা চাপা দিতে পারছে কি না, সেটাই ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। আর এসব দেখেও একশ্রেণীর মানুষ চুপ করে থাকে। ঘুণ ধরে যাওয়া এই সমাজব্যবস্থার বিরুদ্ধেই আমার কথা বলা। যোগ্যতার নীরিখে কেন কাজ হবে না?” বনি সেনগুপ্তের নাম না করেই কটাক্ষ ভরা প্রশ্নবাণ ছুঁড়ে দিলেন শ্রীলেখা মিত্র।

    প্রসঙ্গত, কুন্তল ঘোষের টাকায় বহুমূল্য গাড়ি কেনার অভিযোগ উঠেছে বনির বিরুদ্ধে। যার জন্য গত বৃহস্পতিবার জেরা করেও সন্তুষ্ট হয়নি ইডি। মঙ্গলবার ফের তলব করা হয়েছে অভিনেতাকে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)