• Bajrang Dal : ফের বজরং দলের দাদাগিরি! পুলিশকে সঙ্গে নিয়ে মহিলাদের নাইট পার্টিতে 'হামলা'
    এই সময় | ২১ মার্চ ২০২৩
  • ফের দাদাগিরি হিন্দুত্ববাদী সংগঠন বজরং দলের। এবার নাইট ক্লাবে ঢুকে মহিলাদের পার্টি বন্ধ করল সংগঠনটি। মহিলাদের নাইট ক্লাব পার্টি ভারতীয় সংস্কৃতির বিরোধী বলে মনে করছে তাঁরা। ঘটনাটি ঘটেছে কর্নাটকের শিবমোগা জেলায়। পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনাটি ঘটেছে গত শুক্রবার কুভেম্পু রোডের একটি হোটেলে। সেখানে নাইট পার্টিতে পুরুষদের পাশাপাশি মহিলা ও শিশুরা যোগ দিয়েছিলেন।

    এই সময় পুলিশকে নিয়ে বজরং দলের সদস্যরা পার্টিতে উপস্থিত হন। বন্ধ করে দেওয়া পার্টি। হোটেলর কর্তৃপক্ষের বিরুদ্ধে বেআইনি কার্যকলাপের মদত দেওয়ার অভিযোগ আনেন সংগঠনের সদস্যরা। এই ধরনের পার্টি চলতে দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দেওয়া হয়। এদিকে, বজরং দলের এই হুঁশিয়ারিতে নাইট ক্লাবে হাজির হওয়া মানুষদের মধ্যে উদ্বেগ ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে পুরুষ ও মহিলারা পার্টির মাঝপথেই নাইট ক্লাব থেকে বের হয়ে আসেন। এরপর এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছিল।

    বজরং দলের নেতা রাজেশ গৌড়ার অভিযোগ, নাইট ক্লাবে আড়ালে হোটেলটিতে দীর্ঘদিন ধরে অসমাজিক কাজকর্ম চলত। এ নিয়ে পুলিশের কাছে একাধিকবার অভিযোগ করা হয়েছিল বলে জানান তিনি। রাজেশ বলেন, নাইট পার্টি বন্ধের জন্য পুলিশকে স্মারকলিপিও দেওয়া হয়েছিল। এরপরেই পুলিশকে সঙ্গে নিয়ে গিয়ে পার্টি বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানান বজরং দলের ওই নেতা।

    প্রসঙ্গত, গত প্রেম দিবসকে কটাক্ষ করে তামিলনাড়ুর শিবগঙ্গা এলাকায় অভিনব উদ্যোগকে নিয়েছিল একটি হিন্দুত্ববাদী সংগঠন। ভ্যালেন্টাইন্স ডে হিন্দু সংস্কৃতির পরিপন্থী বলে সংগঠনের তরফে দাবি করা হয়েছিল। প্রেমিক ও প্রেমিকারা ভালাবাসার নামে নোংরামিতে মেতে ওঠেন বলে তাদের অভিযোগ। দিনটিকে ‘নোংরামি’ বলে উল্লেখ করে দুই কুকুরের বিয়ে দেয় সংগঠনটি।

    এখানেই শেষ নয়। গত ভ্যালেন্টাইনস ডে-র দিনে হরিয়ানার ফরিদাবাদের একটি পার্কে গিয়েছিলেন বিহারের বাসিন্দা এক দম্পতি। এই সময় বজরং দলের কয়েকজন কর্মী ওই দম্পতির উপর চড়াও হয়ে মারধর করে। মারধরের সময় মহিলার চিৎকার শুনে স্থানীয় লোকজন জড়ো হয়। এই সময় বিপদ বুঝে বজরং দলের বেশ কয়েকজন সদস্য পালিয়ে গেলেও, কয়েকজনকে ধরে ফেলে ক্ষিপ্ত জনতা। চলে বেধরক মারধর। এই ঘটনার একটি ভিডিয়ো সোসাল মিডিয়ায় হয়েছিল ভাইরাল। সংগঠনের কাজে ক্ষোভ প্রকাশ করে সরব হয়েছিলেন সোসাল মিডিয়া ব্যবহারকারীদের একাংশ।
  • Link to this news (এই সময়)