• ?TMC কর্মীদের আবারও চাকরি দেব?, নিয়োগ দুর্নীতি নিয়ে টানাপোড়েনের মাঝে বেফাঁস মদন
    প্রতিদিন | ২২ মার্চ ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাকরি নিয়ে চাপানউতোরের মাঝেই এবার বেফাঁস মদন মিত্র। ফেসবুক লাইভে কামারহাটির বিধায়ক বললেন, ?সুযোগ পেলে তৃণমূল কর্মীদের আবারও চাকরি দেব।? এই মন্তব্যকে কেন্দ্র করে শোরগোল রাজনৈতিক মহলে।

    বিষয়টা ঠিক কী? কিছুদিন ধরেই নিয়োগ দুর্নীতি নিয়ে তোলপাড় চলছে রাজ্যে। একের পর এক গ্রেপ্তার হচ্ছেন মূল চক্রীরা। উঠে আসছে তৃণমূল যোগও। এরই মাঝে বিস্ফোরক মদন মিত্র। মঙ্গলবার রাতে ফেসবুকে লাইভ করেন তৃণমূল বিধায়ক। সেখানে তিনি বলেন, ?আমাদের বহু ছেলে সিপিএমের ৩৪ বছরে চাকরি পাননি। কয়েক কোটি বেকার রেখেছে সিপিএম চলে গেছিল। বেকার কি চিরকাল বেকার থাকবে? নিয়ম মেনে তাদের চাকরি দেওয়া হয় সেটা অন্যায় নয়। আমি সুযোগ পেলে তৃণমূল কংগ্রেস কর্মীদের আবারও চাকরি দেব। ৩৪ বছর ধরে সিপিএম দিয়ে আসছে।? একের পর নিয়োগে দুর্নীতি প্রকাশ্যে আসার মাঝে মদন মিত্রের এই মন্তব্যের তীব্র নিন্দা করেছে বিরোধীরা।

    এ প্রসঙ্গে বাম নেতা সুজন চক্রবর্তী বলেন, ?শিক্ষামন্ত্রী হয়ে ব্রাত্য বসু যা বলেছেন, তারপর মদন মিত্রের মন্তব্যকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। শিক্ষামন্ত্রী যদি বলতে পারেন, আমার কোটার চাকরি যাকে খুশি দেব। তাহলে মদন মিত্র একথা বলবেনই।? একই সুর কংগ্রেসের গলাতেও।
  • Link to this news (প্রতিদিন)