• Sania Mirza: হজে গিয়েও ট্রোল হলেন সানিয়া! নেটিজেনদের প্রশ্ন, 'স্বামী শোয়েব মালিক কোথায়?'
    ২৪ ঘন্টা | ২৩ মার্চ ২০২৩
  • জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: গত ফেব্রুয়ারি মাসে টেনিসকে (Tennis) বিদায় জানিয়েছিলেন সানিয়া মির্জা (Sania Mirza)। অবসর সময় ভাল কাটাচ্ছেন সানিয়া। এবার ছেলে ও বাবা-মা-বোন ও অন্যান্য আত্মীয়স্বজন নিয়ে পৌঁছেছেন সৌদি আরবে (Saudi Arabia)। ইনস্টাগ্রামে সানিয়ার পোস্ট করা ছবি দেখেই বোঝা যাচ্ছে, অবসরের পর পরিবারকে আরও অনেক বেশি সময় দিতে চান তিনি। ছবিতে দেখা যাচ্ছে তাঁর মাথা থেকে পা অবধি ঢাকা বোরখায়। সানিয়ার সঙ্গে তাঁর বাবা, মা, বোন ও বোনের স্বামী মহম্মদ আসাদউদ্দিন (Mohammed Asaduddin) থাকলেও, গরহাজির ছিলেন সানিয়ার স্বামী ও পাকিস্তানের (Pakistan) প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিক (Shoaib Malik)। ফলে হজে গিয়েও অহেতুক ট্রোল হলেন ভারতের (India) টেনিস লেজেন্ড। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবির নীচে কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন, 'আপনার স্বামী শোয়েব মালিক কোথায়?' নেটপাড়ার অনেকে আবার লিখেছেন, 'তাহলে কি ডিভোর্সের গুঞ্জন সত্যি!' যদিও সানিয়া কিন্তু জবাব দেননি।  

    সানিয়া তাঁর ছেলে ইজহান মির্জা মালিক, বাব-মা, বোন, বোনের স্বামীর সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। একটা ছবিতে দেখা যাচ্ছে, সানিয়া ও তাঁর ছেলের খুনসুটি। আরও এক ছবিতে দেখা গেছে টেনিস তারকা তাঁর বাবা মায়ের সঙ্গে পোজ দিচ্ছেন। পাশাপাশি মদিনা থেকে একটি সেলফিও পোস্ট করেছেন। ছবিগুলি শেয়ার করে, সানিয়া ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহ আমাদের প্রার্থনা কবুল করুন’। 

    আরও পড়ুন: 

    আরও পড়ুন: 

    সানিয়ার এই পোস্টে ভালবাসা জানিয়েছেন অগুনতি মানুষ। অনেকে আবার সানিয়াকে তাঁর স্বামী, ক্রিকেটার শোয়েব মালিক সম্পর্কেও জিজ্ঞাসা করেছেন। কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন, 'আপনার স্বামী শোয়েব মালিক কোথায়?' নেটপাড়ার অনেকে আবার লিখেছেন, 'তাহলে কি ডিভোর্সের গুঞ্জন সত্যি!' যদিও সানিয়া কিন্তু জবাব দেননি। 

    গত বছর, সানিয়া এবং শোয়েবের বিবাহবিচ্ছেদ নিয়ে অনলাইনে গুজব রটেছিল। কারণ ছিল সোশ্যাল মিডিয়াতে করা সানিয়ার কিছু পোস্ট। বলা হচ্ছিল, শোয়েব এবং সানিয়া তাদের ১২ বছরের দীর্ঘ দাম্পত্য জীবনের ইতি টানতে চলেছেন। কিন্তু এসব গুজবের মধ্যেই, সানিয়া ও শোয়েবকে একটি শো হোস্ট করতেও দেখা যায়। এবার দেখা গেল সানিয়ার অবসর সময়ে তাঁর পাশে শোয়েব নেই। এখন এই জল্পনা সত্যি হয় কিনা সেটাই দেখার। 
  • Link to this news (২৪ ঘন্টা)