• আফসোস শাহরুখের, পাঠানের গানে দীপিকাকে বাদ দিয়ে এই সুন্দরীকে যদি নেওয়া যেত
    হিন্দুস্তান টাইমস | ২৪ মার্চ ২০২৩
  • পাঠান নিয়ে বিরাট আফসোস শাহরুখের! বক্স অফিসে ধামাকা করেছে কিং খানের এই ছবি। তাঁর কেরিয়ারের প্রথম ছবি হিসাবে ১০০০ কোটির গণ্ডি পার করেছে ‘পাঠান’। আপাতত ওটিটি প্ল্যাটফর্মে ঝড় তুলেছে এই ছবি। ‘পাঠান’কে ছবি জুড়ে কড়া টেক্কা দিয়েছে 'রুবাই' দীপিকা পাড়ুকোন। অন্যদিকে ছবির ‘বেশরম রং’ কিংবা ‘ঝুমে জো পাঠান’ গানে শাহরুখ-দীপিকার রসায়ন নজর কেড়েছে সবার। তবে হঠাৎ করেই শাহরুখের মুখে দীপিকাকে রিপ্লেস করার কথা! দীপিকার বদলে অন্য একজনকে এই গানে না নিতে পারার জন্য আফসোস জাহির করলেন কিং খান।

    ‘পাঠান’-এর পাশে দীর্ঘাঙ্গী দীপিকা ছাড়া দর্শক অন্য কাউকে ভাবতেই পারছেন না, তবে নিজের এক ভক্তের ভিডিয়ো দেখে মুগ্ধ শাহরুখ। ‘পাঠান’-এর গানের সঙ্গে নেচে রিল ভিডিয়ো পোস্ট করেছেন অনেকেই। এমনই এক ভিডিয়োয় দেখে এ কথা মনে হয়েছে বাদশার। পাঠানের ওটিটি রিলিজ নিয়ে একটি প্রোমোশনাল ভিডিয়োয় পাওয়া গেল শাহরুখকে। সেখানেই ফ্যানেদের প্রশ্নের অকপটে জবাব দিয়েছেন নায়ক।

    ‘পাঠান’-এর গানে নেচে ভিডিয়ো বানিয়েছেন অনেকেই, তেমনই এক ভিডিয়োতে এক প্রৌঢ়াকে মাঝরাস্তায় ‘ঝুমে জো পাঠান’ গানে নাচতে দেখা গিয়েছে। সেটি দেখে শাহরুখ বলে উঠেন, ‘এটা মন ছুঁয়ে গেল, খুব সুন্দর। ধন্যবাদ, মীনাজি এই গানে নাচার জন্য। আমি যদি এই নাচটা আগে দেখতাম, তাহলে আমি কখনই দীপিকাকে এই গানে নাচতে বলতাম না। আমি নিশ্চিত দীপিকাও কিছু মনে করত না’।

    পাঠানে কী করেছেন শাহরুখ, যা আগে কখনও করেননি? অভিনেতা বলেন, ‘আমি অনেককিছুই করেছি প্রথমবার যা আগে কখনও করিনি। তবে একটা জিনিস যা আমাকে একদিন ছাড়া ছাড়া করতে হত, সেটা হল চুলে শ্যাম্পু করতে হত’।

    সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে শাহরুখ-দীপিকা ছাড়াও অভিনয় করেছেন জন আব্রাহাম, ডিম্পল কপাডিয়া, আশুতোষ রানারা। এই ছবির সিকুয়েলের ইঙ্গিত ইতিমধ্যেই দিয়ে রেখেছেন পরিচালক। অন্যদিকে সলমনের ‘টাইগার ৩’তে ক্যামিও চরিত্রে দেখা যাবে ‘পাঠান’ শাহরুখকে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)